ঢাকা, মঙ্গলবার   ০৭ মে ২০২৪

শোক কাটিয়ে উচ্ছ্বল শ্রীদেবী কন্যা

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১০:১৬, ১২ মার্চ ২০১৮

কিছুদিন হলো মা শ্রীদেবী মারা গেছেন। পরিবারে সেই শোক পুরোপুরি কাটেনি। কিন্তু তারপরেও ক্যামেরার সামনে দাঁড়াতে হয়েছে জাহ্নবী কাপুরকে। মৃত্যুর পর কয়েকদিনের মধ্যেই শুরু হয়েছে তার অভিনিত নতুন সিনেমার শুটিং।

সবকিছু সামলে ‘ধড়ক’র ফ্লোরে নামলেন নায়িকা। ইশান-জাহ্নবী, দুজনই পর্দায় নতুন। আর এ কারণেই তাদের মধ্যে উত্তেজনাটা একটু বেশি। ভক্ত-দর্শকরাও নতুন এই জুটিতে দেখার জন্য মুখিয়ে আছেন। তাইতো সিনেমার পোস্টার, সেটের ছবি যাই প্রকাশ করা হচ্ছে সঙ্গে সঙ্গে ভাইরাল হয়ে গেছে। সম্প্রতি ভাইরাল হল সিনেমার শুটিং সেটের একটি ভিডিও।

ভিডিওটিতে দুজন লিড অ্যাক্টারস তো রয়েছেই, তার সঙ্গে রয়েছে আরও কয়েকজন। শুটিং-এর বাইরে আড্ডার ভিডিও এটি। কয়েক সেকেন্ডের এই ভিডিটিতে জাহ্নবী তাঁর পেছনে বসা তিনটি ছেলের সঙ্গে বেশ খোশমেজাজে গল্প করছেন। আর ইশান যেন অন্য দিকে তাকিয়ে মন দিয়ে কিছু ভেবে চলেছে। ভাঙাচোড়া শিড়ির ওপর বসে জাহ্নবী ও বাকিরা। তবে ইশান দাড়িয়ে দাড়িয়ে মগ্ন নিজের চিন্তায়।

ইতিমধ্যে ব্যপক আলোচনায় শশাঙ্ক খৈতানের পরিচালিত সিনেমা ‘ধড়ক’। রাজস্থানে সিনেমার প্রথম অংশের শুটিং হয়ে গেছে। দ্বিতীয় পর্বে শুটিং হচ্ছে কলকাতাতে।

সূত্র : কলকাতা টুইন্টিফোর

এসএ/

 


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি