ঢাকা, শনিবার   ০৪ মে ২০২৪

প্রকাশিত হলো আবৃত্তিশিল্পী শ্যামোলিপী শ্যামা’র ৫ অডিও অ্যালবাম

একুশে টেলিভিশন

প্রকাশিত : ২৩:১৭, ১৫ মার্চ ২০১৮ | আপডেট: ০০:০৩, ১৬ মার্চ ২০১৮

সম্প্রতি বাংলামোটর বিশ্বসাহিত্য কেন্দ্র মিলনায়তনে লেজার ভিশনের আয়োজনে আবৃত্তিশিল্পী শ্যামোলিপী শ্যামা’র ৫টি অডিও আবৃত্তি অ্যালবাম ও ২টি ভিডিও চিত্রের মোড়ক উন্মোচন ও প্রকাশনা উৎসব অনুষ্ঠিত হয়। 

আবৃত্তিশিল্পী শ্যামোলিপী শ্যামার পাঁচটি অ্যালবাম হলো স্বাধীনতা তুমি, হঠাৎ দেখা, এক বৈশাখে, চিঠি ও স্ত্রীর পত্র।

অ্যালবামগুলো প্রসঙ্গে শ্যামা বলেন, শ্রোতা-দর্শকদের চাহিদা অনুযায়ী বিভিন্ন আঙ্গিকের কবিতা নিয়ে অ্যালবামগুলো সাজিয়েছি। আশা করি সব ধরনের শ্রোতা-দর্শকদের আবৃত্তিগুলো ভালো লাগবে।

অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে মোড়ক উন্মোচন করেন এমিরেটাস অধ্যাপক ড. আনিসুজ্জামান। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সাংস্কৃতিক ব্যক্তিত্ব সৈয়দ হাসান ইমাম, নৃত্যশিল্পী লায়লা হাসান, বিশিষ্ট অভিনেতা জয়ন্ত চট্টোপাধ্যায়, নাট্যকার মাসুম রেজা, সঙ্গীত পরিচালক পার্থ মজুমদারসহ আরও অনেকে।

অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন লেজার ভিশনের ব্যবস্থাপনা পরিচালক মাজহারুল ইসলাম, সাংস্কৃতিক জগতের বিশিষ্ট ব্যক্তিবর্গ ও বিভিন্ন গণমাধ্যমের সাংবাদিকগণ। অনুষ্ঠানের শুরু এবং শেষে শ্যামোলিপী শ্যামার কয়েকটি আবৃত্তির ভিডিওচিত্র প্রদর্শন করা হয়।

অনুষ্ঠানে সভাপতিত্ব করেন লেজার ভিশনের চেয়ারম্যান এ কে এম আরিফুর রহমান এবং অনুষ্ঠানটি সঞ্চালনা করেন সঙ্গীতশিল্পী হাসান আবিদুর রেজা জুয়েল। 

এসি


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি