ঢাকা, বুধবার   ০১ মে ২০২৪

‘বেবি ডল’ নায়লা নাঈম

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১০:২৯, ১৭ মার্চ ২০১৮

মডেল-অভিনেত্রী নায়লা নাঈম। নতুন একটি স্বল্পদৈর্ঘ্য চলচ্চিত্রে অভিনয় করেছেন তিনি। ‘বেবি ডল’ শিরোনামের এই স্বল্পদৈর্ঘ্য চলচ্চিত্রটির দৃশ্যধারণের কাজ হয়েছে গত ১৩ই মার্চ।

এ বিষয়ে নায়লা বলেন, ‘নতুন এই স্বল্পদৈর্ঘ্য চলচ্চিত্রে ‘বেবি ডল’ চরিত্রেই অভিনয় করেছি। এটি খুব ভালো বাজেটের কাজ। ছোট একটি কাহিনীকে বেশ সুন্দরভাবে উপস্থাপন করা হয়েছে।’

কাহিনীর বাইরে একটি গানেও দেখা যাবে তাকে। পরিচালনা করেছেন যথাক্রমে নয়ন বাবু ও মিল্টন। এতে নায়লা নাঈমের বিপরীতে অভিনয় করেছেন আরেফিন জিলানী। এছাড়াও এতে আরও বিভিন্ন চরিত্রে অভিনয় করছেন শামীম, অনুপম ও রেজওয়ান। নির্মাতা নয়ন বাবুকেও দেখা যাবে পুলিশের চরিত্রে।

নির্মাতা নয়ন বাবু বলেন, ‘বেবি ডল’ স্বল্পদৈর্ঘ্যে বেশ ভালো কাজ করেছেন নায়লা। পয়লা বৈশাখে এটি মুক্তি দেওয়ার পরিকল্পনা রয়েছে। স্বল্পদৈর্ঘ্যটি মূলত একটি নির্বাচনকেন্দ্রিক গল্প। এতে আরেফিন জিলানী অভিনয় করছেন মাস্তান চরিত্রে। নির্বাচনে একজন ক্ষমতাধর ব্যক্তি জয়লাভ করার জন্য হত্যাসহ নানান কর্মকাণ্ড চালান। সেই ব্যক্তির কয়েকজন সঙ্গী থাকেন। তাদের মধ্যেই একজন হচ্ছেন জিলানী। এক পর্যায়ে জিলানীর সঙ্গে মন দেওয়া নেওয়া হয় নায়লা নাঈমের। এরপর ঘটতে থাকে নানান ঘটনা।

উল্লেখ্য, এর আগে বিজ্ঞাপন, বেশকিছু মিউজিক ভিডিও এবং চলচ্চিত্রের আইটেম গানে কাজ করেছেন নায়লা নাঈম।

এসএ/

 


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি