ঢাকা, বৃহস্পতিবার   ০৯ মে ২০২৪

নারীর দেওয়া উপহার যে কারণে নিলেন না সঞ্জয়

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১৬:৪০, ১৮ মার্চ ২০১৮

একশোর বেশি সিনেমায় অভিনয় করেছেন ভারতীয় চলচ্চিত্র অভিনেতা সঞ্জয় দত্ত। সঙ্গত কারণেই ভারতজুড়ে তার রয়েছে অসংখ্য ভক্ত, যাদের মধ্যে একটি বড় অংশই নারী।

ভক্তরা অনেক সময় প্রিয় তারকাকে উপহার স্বরূপ অনেক কিছু পাঠিয়ে থাকেন। কিন্তু সম্প্রতি এক নারী ভক্তের দেওয়া উপহার বিস্মিত করেছে সঞ্জয় দত্তকে। দত্ত শেষ পর্যন্ত উপহারটি গ্রহণ করেননি। কিন্তু কেনো সেই উপহারটি গ্রহণ করেননি এই বলিউড তারকা?

নিশি হরিশচন্দ্র ত্রিপাঠি বাস করতেন মুম্বাইতেই। গত জানুয়ারিতে তিনি মারা যান। তার মৃত্যুর পর একটি ব্যাংক থেকে ফোন পান সঞ্জয় দত্ত।

সেখানে তাকে জানানো হয়, যে নিশি হরিশচন্দ্র ত্রিপাঠি তার অর্থ ও সম্পদের প্রাপক হিসেবে তাকে অর্থাৎ সঞ্জয় দত্তকে মনোনীত করে গেছেন।

সঞ্জয় দত্ত ব্যাংককে জানান, ভক্তের এ ধরণের আচরণে তিনি আপ্লুত কিন্তু তার অর্থ সম্পদের ওপর থেকে তার অধিকার তিনি তুলে নিচ্ছেন।

তাঁর আইনজীবী সুভাষ যাদব বিবিসিকে বলেন, ত্রিপাঠি তার সেভিংস অ্যাকাউন্ট ও লকারের নমিনি তাকে করেছেন ব্যাংকের কাছ থেকে এ খবর পেয়ে সঞ্জয় দত্ত রীতিমত বিস্মিত হয়েছেন। তবে সেখানে কি পরিমাণ অর্থ সম্পদ ছিলো তা নিশ্চিত হওয়া যায়নি।

সঞ্জয় দত্ত বলেছেন, যেহেতু ওই ভক্তকে তিনি ব্যক্তিগতভাবে চিনেন না এবং দুজনের কখনও দেখাও হয়নি তাই তার সম্পদের ওপর থেকে অধিকার তিনি তুলে নিয়েছেন।

বরং ত্রিপাঠির পরিবারকে আইনগত প্রক্রিয়া শেষ করে কিভাবে অর্থ ও লকারে থাকা মূল্যবান সামগ্রী ফিরিয়ে দেওয়া যায়, সেটিই এখন দেখছেন সঞ্জয় দত্তের আইনজীবীরা।

জানা গেছে, ত্রিপাঠির ৮০ বছর বয়সী মা ও তিন সহোদর আছে পরিবারে।

সূত্র: বিবিসি

একে// এআর


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি