ঢাকা, বৃহস্পতিবার   ০৯ মে ২০২৪

নিজেকে ভিলেন ভাবছেন জুহি চাওলা

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১১:২২, ২১ মার্চ ২০১৮

বলিউডের নায়িকা জুহি চাওলা। মিষ্টি চেহারা ও হাসির রাণি তিনি। বয়স হয়েছে প্রায় পঞ্চাশ। তবে সৌন্দর্যে এখনও কুড়ি বছরের যুবতী। বড় পর্দায় তাকে খুব একটা দেখা না গেলেও নব্বাইয়ের দশক থেকে অনেকটা সময় ধরেই তিনি হিন্দি সিনেমায় কাজ করেছেন। লাবণ্যময়ী এই নায়িকা নিজেকে বলিউডের সেরা নারী ভিলেন ভাবতে শুরু করেছেন।

‘গুলাব গ্যাং’ সিনেমাতে তার খলচরিত্রটি সমালোচকদের দ্বারা ব্যাপক প্রশংসিত হয়েছে। নিজেও এ রকম খলচরিত্রে আগ্রহ দেখাচ্ছেন। অপেক্ষায় আছেন এধরণের চরিত্রে নতুন কোন সিনেমার নিজেকে প্রকাশ করার।

সম্প্রতি এক সাক্ষাৎকারে এমনটাই জানিয়েছেন ‘কেয়ামত সে কেয়ামত তক’ সিনেমার এই নায়িকা।

জুহির বলেন, ‘সত্যি বলতে আমি তেমন নেগেটিভ রোল করি না। কিন্তু ‘গুলাব গ্যাং’ এ অমন ভিলেনের চরিত্র করার পর সমালোচকরা আমার যা প্রশংসা করেছিলেন, তাতে ভেবেছিলাম আমার কাছে এমন নেগেটিভ রোলে অভিনয় করার জন্য আরও অনেক প্রস্তাব আসবে। কিন্তু আমি হতাশ। কেউ আর ওই রকম চরিত্র নিয়ে আমার কাছে আসছেন না।’

অন্যদিকে ইন্ডাস্ট্রির একদল নিন্দুক বলছেন, ‘জুহি নিজেকে সেরা ভিলেন বললেই তো আর হল না। তাহলে তো আগের সব নায়িকাদের ভিলেন চরিত্র ভুলে যেতে হয়। কিন্তু সেটা কী করে সম্ভব। ‘কলযুগ’ সিনেমাতে অমৃতা সিং, ‘প্যার তুনে ক্যায় কিয়া’ সিনেমাতে উর্মিলা মাতণ্ডকর, ‘গুন্ত’ সিনেমাতে কাজল, ‘জিসম’ সিনেমাতে বিপাশা বসু, ‘সাহেব বিবি গোলাম’ সিনেমাতে মাহি গিল, ‘ইশকিয়া’ সিনেমাতে বিদ্যা বালান এবং ‘এয়েতরাজ’ সিনেমাতে প্রিয়াংকা চোপড়ার নাম তো জুহির আগেই এসে পড়বে। ফলে, জুহি নিজেকে সেরা ভিলেন ভাবতে পারেন, কিন্তু ইন্ডাস্ট্রি সেটা ভাবছে না।’

উল্লেখ্য, জুহি চাওলা বর্তমানে বলিউড বাদশাহ শাহরুখ খানের সঙ্গে ‘জিরো’ সিনেমার শুটিং করছেন। এছাড়া তিনি কাজ করছেন একটি সাইকোলজিক্যাল থ্রিলারে। যেখানে তার চরিত্র একেবারেই আলাদা। শুধু তাই নয়, ৫০ বছর বয়সী এই নায়িকা আরও কাজ করছেন ডিজিটাল ওয়ার্ল্ডের একটি ওয়েব সিরিজে।

সূত্র : হিন্দুস্তান টাইমস

এসএ/

 


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি