ঢাকা, বুধবার   ০১ মে ২০২৪

মোশাররফ করিমের দুঃখ প্রকাশ

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১৬:০২, ২৩ মার্চ ২০১৮ | আপডেট: ২০:৪৮, ২৩ মার্চ ২০১৮

জনপ্রিয় অভিনেতা মোশাররফ করিম। একটি বেসকারি টিভি চ্যানেলে ‘জাগো বাংলাদেশ’ নামের একটি অনুষ্ঠান সঞ্চালনা করছেন তিনি। সাম্প্রতিক একটি পর্বের আলোচনার বিষয় ছিল ‘ধর্ষণ’। সেখানে আলোচনার এক পর্যায়ে    উঠে আসে পোশাক প্রসঙ্গ। কারণ, অনেক সময়ই ধর্ষণের শিকার নারীর পোশাক নিয়ে প্রশ্ন তোলা হয়। শো-তে পোশাক নিয়ে মন্তব্য করে সমালোচনায় পড়েন মোশাররফ করিম। অনুষ্ঠানটি প্রচারের পরই ধর্মীয় অনুভূতিতে আঘাত করার অভিযোগ ওঠে মোশাররফ করিমের উপর। পাশাপাশি সোশ্যাল মিডিয়ায় সেই অনুষ্ঠানের ভিডিও ক্লিপ ছড়িয়ে পড়ে।

অবশেষে এ প্রসঙ্গে দুঃখ প্রকাশ করলেন জনপ্রিয় এই অভিনেতা। নিজের ফেসবুক পেজে, তার অবস্থান পরিষ্কারও করেন অভিনেতা।

এ নিয়ে মোশাররফ করিম লেখেন, আমার উপস্থাপিত একটি অনুষ্ঠানের একটি অংশে আমার কথায় অনেকে আহত হয়েছেন। আমি অত্যান্ত দুঃখিত। আমি যা বলতে চেয়েছি তা হয়ত পরিষ্কার হয়নি। আমি পোশাকের শালীনতায় বিশ্বাসী। এবং তার প্রয়োজন আছে। এই কথাটি সেখানে প্রকাশ পায়নি। ধর্মীয় অনুভূতিতে আঘাত করা আমার অভিপ্রায় না। এ ভুল অনিচ্ছাকৃত। আমি অত্যান্ত দুঃখিত। দয়া করে সবাই ক্ষমা করবেন।

উল্লেখ্য, যুক্তরাষ্ট্রের আলোচিত টিভি শো ‘টেডএক্স’ ও ভারতের ‘সত্যমেভ জয়তে’ থেকে অনুপ্রেরণা নিয়ে নির্মিত হয়েছে ‘জাগো বাংলাদেশ’ নামের ওই অনুষ্ঠানটি।

এসএ/


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি