ঢাকা, রবিবার   ২৮ এপ্রিল ২০২৪

সাবেক স্ত্রীর সঙ্গে ডেটিং

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১০:০০, ২৪ মার্চ ২০১৮

তারকাদের মধ্যে রিলেশনসিপ, ব্রেক আপ, ডিভোর্স নতুন কিছু নয়। কিন্তু ব্যাপারটা যখন হলিউডের হ্যান্ডসাম হাঙ্ক ব্র্যাড পিট এবং তার সাবেক স্ত্রীকেক নিয়ে, তখন বিষয়টা অন্যরকম।

অ্যাঞ্জেলিনা জোলির সঙ্গে বিচ্ছেদের পর নতুন করে পুরাতন প্রেমিকা অর্থাৎ সাবেক স্ত্রীর সঙ্গে ঘনিষ্ঠ হচ্ছেন ব্রাড পিট।

জানা গেছে, ব্র্যাডের পিটের সঙ্গে চুপিসারে ডেট করছেন তার আরেক সাবেক স্ত্রী জেনিফার অ্যানিস্টন। ২০০৫ সালে ডিভোর্সের পর ব্র্যাড পিট সম্পর্কে জড়ায় জোলির সঙ্গে। সেই সম্পর্কের ইতি হওয়ার বেশ কিছুদিন ধরেই সিঙ্গেল ছিলেন ব্র্যাড পিট। এখন শোনা যাচ্ছে, অভিনেতা জর্জ ক্লুনির মধ্যস্থতায় দূরত্ব কমছে পিট ও জেনির।

ইদানিং নাকি চুপিসারে এই জুটি দেখা করছেন বিভিন্ন জায়গায়। এমনকি দুজনের সম্পর্ক ঘনিষ্ঠ পর্যায়ে গেছে বলেও জানা গেছে।

এদিকে হলিউড অভিনেত্রী অ্যাঞ্জেলিনা জোলি আবার বিয়ে করতে যাচ্ছেন। গুঞ্জন চলছে, ব্রিটিশ এক ধনাঢ্য সমাজকর্মীর সঙ্গে এক বছর ধরে প্রেম করছেন এই অভিনেত্রী। অপেক্ষায় ছিলেন অভিনেতা ব্র্যাড পিটের সঙ্গে বিবাহবিচ্ছেদের প্রক্রিয়া কাগজে-কলমে সম্পন্ন হওয়ার। এ বছর সব হিসাব চুকিয়ে আইনগতভাবে বিচ্ছেদ হচ্ছে জোলি ও পিটের। তাই হলিউড অভিনেত্রী জোলি আবার নতুন করে সংসার সাজানোর পরিকল্পনা শুরু করেছেন।

এই বিয়ে নিয়ে জোলির ছয় সন্তান নাকি বেজায় খুশি। এরই মধ্যে ছেলে প্যাক্স বিয়েতে কোন গান বাজবে, কোন শিল্পী গাইবেন-এসব ঠিক করে ফেলেছে। তা ছাড়া বিয়ের পরের পার্টির কেক কেমন হবে, সেটা ঠিক করে ফেলেছে প্যাক্স। মেয়ে জাহারা ও ভিভিয়েন হবে জোলির ব্রাইডসমেইড ও ছেলে ম্যাডক্স হবে বরের বেস্টম্যান। আর আরেক মেয়ে শিলোহর হাত ধরে বিয়ের আসরে আসবেন জোলি। অন্যদিকে ছেলে ম্যাডক্স খুব গুরুত্বপূর্ণ দায়িত্ব পালন করতে চায় এই বিয়েতে। তাই সে বিয়ের আংটি নিয়ে আসবে বর ও কনের সামনে।

সূত্র : ম্যাটরো

এসএ/


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি