ঢাকা, সোমবার   ২৯ এপ্রিল ২০২৪

জহির-সাগরিকা জানালেন তাদের প্রেম কাহিনী (ভিডিও)

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১৪:৪৬, ২৪ মার্চ ২০১৮ | আপডেট: ১৪:৪৮, ২৪ মার্চ ২০১৮

বলিউড অভিনেত্রী সাগরিকা ঘাটগে এবং ভারতীয় ক্রিকেটার জহির খান বিয়ে করেছেন গত বছরের নভেম্বরে। সম্প্রতি প্ল্যাটিনাম জহরত ব্র্যান্ডের একটি ভিডিও শুটে হাজির হন এ তারকা জুটি। আর সেখানেই তারা শুনালেন, তাদের প্রেমের গল্প।

ভিডিওটি ‘জহির খান এবং সাগরিকা ঘাটগের প্রেমের যাত্রা’ শিরোনাম ইউটিউবে পোস্ট করা হয়েছে। সাগরিকা বলেন, এখন আমি চাপ মুক্ত। ভিডিওটিতে দেখা যায়, স্বামী জহির খানের পাশে একটি আসনে একটি নীল পোষাকে বসে আছেন এই বলিউড অভিনেত্রী। জহির পরেছেন একটি সাদা শার্ট, নীল ট্রাউজার এবং জ্যাকেট।

জহির খান বলেন, তিনি সাগরিকাকে বুঝিয়েছেন যে তিনি একমাত্র তার জন্য। সাগরিকার বলেন, আমি এমন অনেক লোকের কাছে আসিনি যারা এতটা অর্জন করেছে। আমি শুধু তার দিকে তাকিয়ে ছিলাম। তিনি এমন একজন ব্যক্তি যাকে প্রত্যেকে পছন্দ করে। কারণ তিনি আসলেই একজন চমৎকার ব্যক্তি।

জহির খান বলেন, পরিবারের সঙ্গে থাকাটা একটা বড় জিনিস। আমরা উভয় একে অপরের পরিবারকে  মূল্যায়ন করি। তার বাবার  আগে তার মা  আমাদের সম্পর্কে ভালোভাবে জানতেন।  তিনিও আরও বলেন, সাগরিকার বাবার সঙ্গে প্রথম দেখায় আলোচনায় তিন ঘণ্টা সময় চলে গিয়েছিল।  কিন্তু তিনি কেবলমাত্র ২০ মিনিটের জন্য তাকে দেখার আশা করেছিলেন।

জহিরের পরিবারের সঙ্গে দেখা করা নিয়ে সাগরিকা বলেন, ‘আমি একটু ভয় পেয়েছিলাম্। কারণ আমি তাদের সঙ্গে প্রথমবারের মতো দেখা করেছিলাম।’

উল্লেখ্য, গত বছরের ২৩ নভেম্বর সাগরিকা ঘাটগে ও জহির খান আদারতে সাধারণভাবে বিয়ে করেন। অবশ্য, পরে মেহেদী, সংগীত অনুষ্ঠানের মাধ্যমে তাদের গ্রহণ করা হয়। এ দম্পতি তাদের মধুচন্দ্রিমায় গিয়েছেলেন মালদ্বীপে।

ভিডিও লিংক

সূত্র: এনডিটিভি

একে//


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি