ঢাকা, সোমবার   ২৯ এপ্রিল ২০২৪

১১ মে সোনম কাপুরের বিয়ে

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১৮:১৩, ২৪ মার্চ ২০১৮

বলিউড অভিনেত্রী সোনম কাপুরের বিয়ের সানাই বাজতে আর বেশি দিন বাকি নেই। সবকিছু ঠিক থাকলে আগামী ১১ মে বিয়ের পিঁড়িতে বসতে যাচ্ছেন অনিল কাপুরের মেয়ে। সব আলোচনা ও গুজবকে পেছনে রেখে অবশেষে এই তারকার বিয়ের দিন ধার্য হয়েছে। 

সোনমের বিয়ের অনুষ্ঠান হবে জেনেভায়। পাত্র তারই প্রেমিক আনন্দ আহুজা। দীর্ঘদিন ধরে তাদের বিয়ের কথা শোনা গেলেও এবছরই সেটা সম্পন্ন করে ফেলবেন সোনম। 

বিয়ের ভেন্যু হিসেবে ভারতের উদয়পুর ও জয়পুরকে ভাবা হয়েছিলো প্রথমে। তবে সোনমের পরিবার ঠিক করেছে সুইজারল্যান্ডের জেনেভাতেই সোনম-আনন্দর চার হাত এক করে দেয়া হবে। হিন্দু রীতি মেনেই বিয়ে হবে। অনুষ্ঠান চলবে দুই দিন আগামী ১১ ও ১২ মে।

এরইমধ্যে তৈরি হয়েছে বলিউড থেকে বিয়েতে উপস্থিত থাকতে পারেন এমন তারকাদের বিশাল এক তালিকা। সোনমের বাবা অনিল কাপুর অতিথিদের জন্য ফ্লাইটের টিকিট বুকিংও দিতে শুরু করেছেন।

এদিকে সবার কৌতূহল ফ্যাশন সচেতন সোনমের বিয়ের পোশাক ডিজাইনের দায়িত্ব কে পাবেন? তার পোশাক সাধারণত ডিজাইন করে থাকেন ভারতের আবু জানি-সন্দীপ খোসলা ও ব্রিটিশ ডিজাইনার টামারা র্যালফ ও মাইকেল রুশো। দেখা যাক, বিয়ের আসরে তাদের মধ্যে কার পোশাক পরেন সোনম।

সোনম আর আনন্দের বিয়ে এখন সময়ের ব্যাপার মাত্র। দুই পরিবার মিলে এখন আনন্দ আর সোনমের বিয়ে কীভাবে আয়োজন করবে, সেই পরিকল্পনা করছে।   

এসি


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি