ঢাকা, মঙ্গলবার   ৩০ এপ্রিল ২০২৪

পুরোপুরি সুস্থ না হয়েও শুটিং-এ ঊর্মিলা

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১০:০৬, ২৮ মার্চ ২০১৮

শুটিংয়ে ফিরলেন দর্শকপ্রিয় অভিনেত্রী ঊর্মিলা শ্রাবন্তী কর। কিডনি সমস্যায় শরীরে দুই দফা অপারেশন শেষে কিছুটা সুস্থ হয়ে উঠেছেন তিনি। কিন্তু ডাক্তারের নির্দেশে একমাস পূর্ণ বিশ্রামে থাকার কথা থাকলেও অনেকটা বাধ্য হয়েই ঊর্মিলাকে শুটিংয়ে ফিরতে হয়েছে।

সহশিল্পীর শিডিউল আর কোনোভাবে পরিবর্তনের উপায় না থাকায় গভীর রাত পর্যন্ত কল্লোল রহমান নির্দেশিত একটি নাটকের শুটিং করতে হয়েছে ঊর্মিলাকে। এই নাটকে তার সহশিল্পী ছিলেন আফরান নিশো। পরদিন ঊর্মিলা সৈয়দ শাকিল পরিচালিত ধারাবাহিক ‘সোনার শেকল’-এর শুটিংয়ে অংশ নেন।

রাজধানীর উত্তরায় এই ধারাবাহিকের শুটিং লোকেশনে গত ১৫ মার্চ হঠাৎ অসুস্থ হয়ে পড়েন ঊর্মিলা। পরিচালক সৈয়দ শাকিল তখন নিজেই তাকে উত্তরার ক্রিসেন্ট হাসপাতাল এবং পরে মহাখালীর ইউনিভার্সেল মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যান।

এদিকে ঊর্মিলা মঙ্গলবার সকালে রাজধানীর সেগুনবাগিচাস্থ শিল্পকলা একাডেমিতে ‘অভিনয় শিল্পী সংঘ’ আয়োজিত এক অনুষ্ঠানে অংশ নেন। সেখানে উপস্থিত শিল্পীদের সঙ্গে সাংবাদিকদের মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়।

অন্যদিকে চলতি সপ্তাহেই ঊর্মিলা গোলাম সোহরাব দোদুলের নির্দেশনায় পহেলা বৈশাখের একটি নাটকের শুটিংয়ে অংশ নেবেন বলে জানিয়েছেন নির্মাতা। ঊর্মিলাও বিষয়টি নিশ্চিত করেছেন।

এসএ/

 


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি