ঢাকা, শনিবার   ০৪ মে ২০২৪

টাইগারের সঙ্গে সম্পর্ক নিয়ে বিস্ফোরক দিশা

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১৩:৪৩, ২৮ মার্চ ২০১৮

বাগি টু’-তে টাইগার শ্র্ফ ও দিশার রসায়ন দেখবে দর্শক। পর্দার সেই রসায়ন বস্তবেও দেখছে ভক্তরা। বলিউডে গুঞ্জন রটেছে দুজনের মধ্যে রয়েছে গভীর সম্পর্ক। আবার সেই সম্পর্কে বিচ্ছেদও দেখা দিয়েছে। যদিও টাইগারের সঙ্গে সম্পর্ক রয়েছে এ কথা কখনও কোনওদিন প্রকাশ্যে স্বীকার করেননি দিশা পাটানি। কিন্তু বিদেশে ছুটি কাটানো থেকে শুরু করে মুম্বাইয়ের এদিক ওদিক ঘোরা, সব সময়ই টাইগারের সঙ্গে দেখা গিয়েছে দিশাকে।

গণমাধ্যম এই সম্পর্ককে ভিন্ন ভাবে দেখলেও দিশা এটাকে প্রেম বলতে নারাজ। এবিষয়ে দিশার বক্তব্য, মুম্বাইতে তাঁর একমাত্র বন্ধু হলেন টাইগার শ্রফ। অভিনয় থেকে শুরু করে মানুষ হিসেবে সব দিক থেকেই টাইগার এগিয়ে। কিন্তু, তাঁদের মধ্যে বন্ধুত্বের বাঁধনটা এতটাই শক্ত যে সব সময় তাঁদের একসঙ্গে দেখা যেত। তাই বলে এই নয় যে টাইগারের সঙ্গে বন্ধুত্ব ছাড়া অন্য কোনও সম্পর্ক রয়েছে তাঁর।

এদিকে ‘টাইগারের সঙ্গে সম্পর্ক ভেঙে বেরিয়ে আসছেন দিশা’ এমন সংবাদ প্রকাশ পেয়েছে ভারতীয় গণমাধ্যমে। আর সে জন্য দিশা প্রশ্ন তুলেছেন- যার সঙ্গে কোন সম্পর্কই নেই, তার সঙ্গে সম্পর্ক ভাঙার কথা আসে কি করে? সংবাদমাধ্যমগুলো কেনো এ ধরণের খবর ছড়াচ্ছে?

উল্লেখ্য, সম্প্রতি শ্রীলঙ্কায় ছুটি কাটিয়ে দেশে ফেরেন টাইগার শরফ এবং দিশা পাটানি। মুম্বাই বিমানবন্দর থেকেই একসঙ্গে দেখা যায় দিশা এবং টাইগারকে। শ্রীলঙ্কা থেকে ফেরার পরও একাধিক জায়গায় একসঙ্গে দেখা গেছে বলিউডের ওই জুটিকে।

সূত্র : জি নিউজ

এসএ/


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি