ঢাকা, মঙ্গলবার   ৩০ এপ্রিল ২০২৪

পরীমনির ‘স্বপ্নজাল’ ৬ এপ্রিল

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১১:১৩, ২৯ মার্চ ২০১৮

অবশেষে মুক্তি পেতে যাচ্ছেন গিয়াসউদ্দিন সেলিমের নতুন চলচ্চিত্র ‘স্বপ্নজাল। আগামী ৬ এপ্রিল সিনেমাটি ঢাকাসহ সারাদেশের ৩০টি প্রেক্ষাগৃহে একযোগে মুক্তি পাবে। গিয়াসউদ্দিন সেলিম পরিচালিত দর্শক নন্দিত সিনেমা ‘মনপুরা মুক্তির নয় বছর পর ‘স্বপ্নজাল সিনেমাটি দেখতে পারবেন দর্শকরা।

সিনেমার পরিচালক গিয়াসউদ্দিন সেলিম জানান, ‘স্বপ্নজাল সিনেমাটি দুটি প্রাণের বাঁধন হারা এক প্রেমের গল্প। ডাকাতি, সংঘাত, গুম আর কূট কৌশলের আবর্তে পড়ে দুজন বিচ্ছিন্ন হয়ে পড়ে। কিন্তু দুজনের মিলনের আকুল আকাক্সক্ষায় তৈরি হয়েছে এই প্রেমের গল্প। আশা করি, মনপুরা’র মতো স্বপ্নজাল’ও দর্শকদের কাছে ভাল লাগবে।’

পরীমনি বলেন, ‘সিনেমাটি আমার অভিনয় জীবনের বড় অভিজ্ঞতা হয়ে থাকবে। আশা করি ‘স্বপ্নজাল’ দর্শকদের মনে জায়গা করে নেবে।’

এ সিনেমাটির কাহিনি ও চিত্রনাট্য লিখেছেন গিয়াসউদ্দিন সেলিম নিজেই। ‘স্বপ্নজাল’ সিনেমার প্রধান চরিত্রে অভিনয় করেছেন পরীমনি। তার বিপরীতে আছেন ইয়াশ রোহান। এছাড়া অভিনয় করেছেন ইরেশ যাকের, ফজলুর রহমান বাবু, মিশা সওদাগরসহ অনেকে।

‘স্বপ্নজাল’ সিনেমাটির নিবেদক হিসেবে থাকছে দেশের জনপ্রিয় বেকারি পণ্যের ব্র্যান্ড অলটাইম। সিনেমাটি প্রযোজনা করেছে বেঙ্গল ক্রিয়েশনস। মুক্তির দিন ঘোষণা উপলক্ষ্যে বুধবার সন্ধ্যায় রাজধানীর ঢাকা ক্লাবে এক সংবাদ সম্মেলনর আয়োজন করা হয়। যেখানে সিনেমা সংশ্লিষ্ট অনেকেই উপস্থিত ছিলেন।

এসএ/

 


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি