ঢাকা, মঙ্গলবার   ৩০ এপ্রিল ২০২৪

পরীমনির শুভ্রা হয়ে ওঠার গল্প

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১৫:১১, ২৯ মার্চ ২০১৮

মুক্তির অপেক্ষায় পরীমনির নতুন সিনেমা ‘স্বপ্নজাল’। এ মুহুর্তে সিনেমাটি নিয়ে নায়িকার উচ্ছ্বাস অনেক বেশি। কারণ এ যাবৎকালে পরীমনির যতগুলো সিনেমা মুক্তি পেয়েছে তার মধ্যে এটিই সেরা। তবে যে মুহুর্তে মুক্তির দিন গুনছেন দর্শক ঠিক সেই সময় গণমাধ্যমে পরী জানালেন এক চমকপ্রদ ঘটনার কথা।

পরী বলেন, ‌‘আমরা তখন চাঁদপুরে। শুটিংয়ের ঠিক আগের দিন আমার ভীষণ কান্না পেল। আমি বুঝতে পারছিলাম আমার পক্ষে এত কষ্ট করে শুভ্রা (সিনেমার চরিত্র) হয়ে ওঠা সম্ভব না। আমি আমার পরিচালক গিয়াস উদ্দিন সেলিমকে ডেকে বললাম বিষয়টি। তিনি বললেন, ঠিক আছে; শুটিং করার দরকার নেই। তবে তুমি কাল পর্যন্ত থাকো। পরের দিন সকালে কেমন করে যেন সব পরিবর্তন হয়ে গেল! প্রোডাকশনের যে ছেলেটি চা দিতে এলো, সে বলল, শুভ সকাল শুভ্রা আপু। আমি চমকে উঠলাম! এরপর দেখি সবাই আমাকে ‘শুভ্রা’ নামে ডাকছেন। এভাবেই আস্তে আস্তে চরিত্রের সঙ্গে মিশে গেছি।’

উল্লেখ্য, আগামী ৬ এপ্রিল ঢাকাসহ সারাদেশের ৩০টি প্রেক্ষাগৃহে একযোগে সিনেমাটি মুক্তি পাবে। গিয়াসউদ্দিন সেলিম পরিচালিত দর্শক নন্দিত সিনেমা ‘মনপুরা’ মুক্তির নয় বছর পর ‘স্বপ্নজাল’ সিনেমাটি দেখতে পারবেন দর্শকরা।

এ সিনেমাটির কাহিনি ও চিত্রনাট্য লিখেছেন গিয়াসউদ্দিন সেলিম নিজেই। ‘স্বপ্নজাল’ সিনেমার প্রধান চরিত্রে অভিনয় করেছেন পরীমনি। তার বিপরীতে আছেন ইয়াশ রোহান। এছাড়া অভিনয় করেছেন ইরেশ যাকের, ফজলুর রহমান বাবু, মিশা সওদাগরসহ অনেকে।

এসএ/

 


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি