ঢাকা, মঙ্গলবার   ৩০ এপ্রিল ২০২৪

নিজেকে গুছিয়ে নিচ্ছেন প্রভা

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১৬:০৪, ২৯ মার্চ ২০১৮

ছোট পর্দার আলোচিত ও জনপ্রিয় অভিনেত্রী সাদিয়া জাহান প্রভা। নিজের ব্যাক্তিগত জীবনে বেশ সমালোচিত হলেও অভিনয় দক্ষতা দিয়ে নিজের অবস্থান ঠিকই ধরে রেখেছেন। এবার প্রভা প্রবেশ করছেন রঙিন বড় পর্দায়। অল্পদিনের মধ্যেই বড় পর্দার জন্য ক্যামেরার সামনে দাঁড়াবেন তিনি। আর এ জন্য নিজেকে গুছিয়ে নিচ্ছেন অভিনেত্রী।

এ বিষয়ে প্রভা বলেন, ‘আমার শরীরটা খুব ভালো নেই। শেষ এক মাস কোনো নাটকের শুটিং করিনি। সামনে বড় পর্দায় কাজ করতে যাচ্ছি। এর আগে বাসায় বসে প্রচুর সিনেমা দেখছি। আর নিজের ওজন কমানোরও চেষ্টা করছি। ‘রূপবতী’ সিনেমার গল্পটি মৌলিক। এ সিনেমার চিত্রনাট্য পড়ে ভালো লেগেছে। আমার মনে হয়েছে, একটা মেয়ের জীবনসংগ্রামের গল্প, এখানে অভিনয় দেখানোর সুযোগ আছে। পুরো গল্পজুড়ে আমি আছি। আমি মনে মনে ঠিক এমন একটা শক্তিশালী গল্পের খোঁজ করছিলাম। এবার পেয়ে গেলাম। আশা করি, দর্শক এ কাজটি পছন্দ করবেন।’

এ সিনেমাতে প্রভার বিপরীতে অভিনয় করবেন ফেরদৌস। খুব শিগগির এ সিনেমার কাজ শুরু হবে বলে জানান এ অভিনেত্রী।

উল্লেখ্য, অভিনয় ও মডেলিংয়ে প্রভা যুক্ত আছেন এক যুগ ধরে। কাজ করেছেন খণ্ড নাটক, ধারাবাহিক নাটক আর বিজ্ঞাপনচিত্রে। এর আগে গত কয়েক বছরে বড় পর্দায় কাজের প্রস্তাব পেলেও ব্যাটে-বলে মেলেনি। তাই কাজ করা হয়নি। তবে এবার ছোট পর্দার জনপ্রিয় নির্মাতা অঞ্জন আইচের ‘রূপবতী’ সিনেমা দিয়েই প্রভার স্বপ্ন পূরণ হচ্ছে।

এসএ/

 


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি