ঢাকা, মঙ্গলবার   ৩০ এপ্রিল ২০২৪

এখন সুস্থ আছেন শাকিব খান

একুশে টেলিভিশন

প্রকাশিত : ২৩:০৭, ৩০ মার্চ ২০১৮ | আপডেট: ২৩:৩৮, ৩০ মার্চ ২০১৮

হঠাৎ অসুস্থতা বোধ করায় রাজধানীর ধানমন্ডির ল্যাবএইড স্পেশালাইজড হাসপাতালে ভর্তি হয়েছিলেন চিত্রনায়ক শাকিব খান। ডাক্তারি পরীক্ষা-নিরীক্ষার পর সুস্থ হয়ে আজ বাসায় ফিরে যান তিনি। বর্তমানে সুস্থ আছেন বলে জানান ল্যাবএইড-এর মুখপাত্র সাইফুর রহমান লেনিন।

তিনি জানান, শাকিব খানের শারীরিক পরীক্ষা-নিরীক্ষা করার পর রিপোর্টের সব কিছু ভালো আসায় চিকিৎসক হাসপাতাল থেকে তাকে রিলিজ দিয়েছেন। পরে দুপুরের দিকে তিনি বাসায় ফিরে যান।  

সাইফুর রহমান লেনিন আরও জানান, বৃহস্পতিবার দুপুরে শাকিব খান বুকে অস্বস্তিকর ব্যথা ও জ্বালাপোড়া নিয়ে হাসপাতালে আসেন। পরে অধ্যাপক আবদুল ওয়াদুদ চৌধুরীর অধীনে ৫৬৬ নম্বর কেবিনে তাকে ভর্তি করা হয়। ভর্তির পর সঠিক রোগ নির্ধারণে বেশ কিছু প্যাথলজিক্যাল পরীক্ষা করা হয়েছে। তবে দুপুরে রিপোর্টে খারাপ কিছু না পাওয়ায় তাকে বাসায় ফেরার অনুমতি দেন চিকিৎসকরা। বর্তমানে তিনি ভালো আছেন। তেমন কোনো সমস্যা হচ্ছে না।

এর আগেও গত বছরের শেষদিকে বুকে ব্যথা নিয়ে ল্যাবএইডে ভর্তি হয়েছিলেন শাকিব খান। তার লিভারেও কিছু সমস্যা রয়েছে বলে তখন জানা যায়। কিছুদিন চিকিৎসা নিয়ে সুস্থ হয়ে আবারও নিয়মিত শুটিংয়ে ফিরেছিলেন তিনি। 

এসি


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি