ঢাকা, সোমবার   ২৯ এপ্রিল ২০২৪

বাজলো এবার রণবীর-দীপিকার বিয়ের সানাই!

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১৮:১২, ৩১ মার্চ ২০১৮

রণবীর দীপিকার বিয়ে নিয়ে ঘুম নেই ভক্তদের। সবার আগ্রহ কবে বসছেন বিয়ের পিঁড়িতে এই যুগল। এই বিষয়ে তাদের মুখ খুলতে যেন বারণ। তাইতো নানা সময়ে নানা গল্প-গুজবে বিস্ময় প্রকাশ করতে হয়েছে খোদ ‘বাজিরাও-মাস্তানি’কে। তবে এবার ‘পাক্কা’ খবর দিচ্ছে মুম্বাইয়ের একটি সংবাদমাধ্যম। তাদের দাবি, বছরশেষেই বাজতে চলেছে এ যুগলের বিয়ের সানাই।    

ওই সংবাদমাধ্যমের বরাতে শনিবার ভারতের বিভিন্ন গণমাধ্যমে সংবাদটি প্রকাশিত হয়। সেখানে উল্লেখ করা হয়, গত জানুয়ারিতে এ জুটির ‘পদ্মাবত’ চলচ্চিত্র মুক্তি পাওয়ার পর বিয়ের কথা পাকাপোক্ত করতে বসেন রণবীর ও দীপিকার মা-বাবা যথাক্রমে জগজিৎ সিং ও অঞ্জু ভবানী এবং প্রকাশ পাড়ুকোন ও উজ্জ্বলা পাড়ুকোন।

বিয়ের ব্যাপারে তারা সেখানে একমত পোষণ করেন। পরে দীপিকাকে আশীর্বাদস্বরূপ ‘সব্যসাচী শাড়ি’ উপহার দেওয়া হয়।

পারিবারিক সূত্রের বরাত দিয়ে মুম্বাইয়ের সংবাদমাধ্যমটি জানিয়েছে, বিয়ের জন্য সেপ্টেম্বর থেকে ডিসেম্বরের মধ্যে চারটি তারিখ পছন্দ করেছেন দু’জনের মা-বাবা। এরমধ্যে শাস্ত্র-বিশ্বাস মেনে ঠিক করে ফেলা হবে বিয়ের দিন। এছাড়া, বিয়ের আয়োজনের জন্য দেশে ও দেশের বাইরের জায়গার খোঁজখবর নিচ্ছে দুই পরিবার।

সংবাদমাধ্যমের প্রতিবেদনে জানানো হয়েছে, বিয়ের সময় প্রায় ঠিক হয়ে যাওয়ায় ‘মাস্তানি’খ্যাত দীপিকা তার কেনাকাটাও শুরু করেছেন। তার সঙ্গে কেনাকাটায় থাকছেন ছোট বোন আনিশা। হিন্দু শাস্ত্রমতে ঘরোয়া আনুষ্ঠানিকতায় আমন্ত্রণে থাকবেন পরিবারের নিকটজন ও পাত্র-পাত্রীর ঘনিষ্ঠজনেরা।

অবশ্য বিয়ের দিনের পোশাক নকশার জন্য এখনও কোনো ডিজাইনার দীপিকা ঠিক করেননি বলে জানিয়েছে সংবাদমাধ্যম।

এসি


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি