ঢাকা, সোমবার   ২৯ এপ্রিল ২০২৪

হোটেলে রুম ভাড়া নিলেন ভুয়া উর্বশী

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১১:২৮, ১ এপ্রিল ২০১৮

ভারতের মুম্বাইয়ের বান্দ্রার একটি পাঁচ তারকা হোটেলে নায়িকা উর্বশীর নামে রুম ভাড়া নিলেন অন্য এক ভুয়া উর্বশী। আর সেই কথা শুনে আৎকে উঠলেন সত্যিকারের উর্বশী।

সম্প্রতি ওই হোটেলে একটি অনুষ্ঠানে এসেছিলেন নায়িকা উর্বশী। অনুষ্ঠান শেষে হোটেল ছেড়ে যাওয়ার সময় সেখান থেকে বলা হয়, তাঁর নামে একটি কক্ষ বরাদ্দ দেওয়া আছে। সেখানে তিনি কখন উঠবেন? তা জানতে চাওয়া হয়। আর এ কথা শুনে উর্বশী চমকে যান।

তিনি জানান, আমি তো মাত্র এলাম। কক্ষ বরাদ্দ নিলাম কই? যা শুনে হোটেলের কর্মকর্তা-কর্মচারীরাও বিব্রত হন। তিনি যদি রুম বুকিং না দিয়ে থাকেন, তাহলে তাঁর পরিচয়পত্র দিয়ে কে ভাড়া করল এই কক্ষ? এরপর শুরু হয় খোঁজ। উর্বশীর ম্যানেজার চেক করলেন পরিচয়পত্রটি। দেখেন, উর্বশীর নামেই কেউ একজন ভুয়া পরিচয়পত্র তৈরি করে উঠেছিলেন হোটেলে। ওই কক্ষে উর্বশী পরিচয়ে ৪ ঘণ্টা থেকেছেনও ওই নারী। পরে উর্বশী ঠিক ওই সময়ই হোটেলে আসছেন জেনে ভুয়া পরিচয়পত্রধারী নারী বেরিয়ে যান হোটেল থেকে।

এ ঘটনা প্রকাশের পরপরই মুম্বাই পুলিশ খোঁজ লাগাতে শুরু করে। পরিচয় পাওয়া যায় ওই ‘ভুয়া উর্বশী’র। তিনি একজন ভারতীয় মডেল। নাম পারুল চৌধুরী। সিসিটিভির ফুটেজ থেকেও দেখা হয়েছে তাঁর গতিবিধি।

একজন পুলিশ কর্মকর্তা বলেছেন, ‘আমরা সন্দেহ করছি, চার ঘণ্টা থাকার পর উর্বশী আসার আগেই তিনি (পারুল) রুম ছেড়ে চলে যান।’

পারুলের মুঠোফোন কললিস্টও খুঁজে বের করেছে পুলিশ। উর্বশী ওই মডেলের বিরুদ্ধে মামলাও ঠুকে দিয়েছেন। তবে এখনো ভুয়া উর্বশী অর্থাৎ পারুলকে ধরতে পারেনি পুলিশ।

সূত্র : হিন্দুস্তান টাইমস

এসএ/

 


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি