ঢাকা, বুধবার   ০৮ মে ২০২৪

তিন তারকার মজার নাটক ‘জোর জব্বর’

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১০:৫৯, ৫ এপ্রিল ২০১৮ | আপডেট: ১১:০৬, ৫ এপ্রিল ২০১৮

সব কিছুতেই জোর খাটায় আব্দুল জব্বর। এজন্য এলাকার সবাই তাকে ‘জোর জব্বর’ বলে ডাকে। কিন্তু সামনা সমানি ‘জোর জব্বর’ বলার সাহস কারও হয় না। জোর জব্বরের বাবার আমলের একটি ইঞ্জিনবিহীন গাড়ি রয়েছে। গাড়িটি রং করে নতুন গাড়ির মতো করে রাখে সে, যার নাম দিয়েছে পঙ্খীরাজ। তার দুজন সহযোগী মানিক ইকো।

গাড়ির স্ট্যাডিং-এ জব্বর বসে থাকে আর তার সহযোগীরা গাড়িটা ঠেলে নিয়ে যায়। এলাকায় তার প্রতিদ্বন্দ্বী শামসু গ্রুপ। শামসুর সঙ্গে জব্বরের দা কুমড়ার সম্পর্ক। কিন্তু শামসুর ছোট বোনেকে পছন্দ করে জব্বর। এ নিয়ে ঘটে নানা বিপত্তি। এমনই এক গল্প নিয়ে নির্মিত হয়েছে নাটক ‘জোর জব্বর’।

আগামী ঈদ উপলক্ষ্যে নির্মিত হয়েছে নাটকটি। মারজুক রাসেল ও তাসনুভা তিশার বিপরীতে নাটকটিতে অভিনয় করেছেন সময়ের জনপ্রিয় মুখ জোভান। সম্প্রতি রাজধানীর পূবাইলে নাটকটির শুটিং সম্পন্ন হয়েছে।

নাটকে নাম চরিত্রে অভিনয় করেছেন জোভান। চরিত্রটির নাম আবদুল জব্বার।

নাটকটি প্রসঙ্গে জোভান বলেন, ‘খুব মজার একটি নাটক। মারজুক ভাইয়ের সঙ্গে কাজ করা আনন্দের। আগেও কাজ করেছি। কাজটা খুব উপভোগ করেছি। আসছে ঈদ উপলক্ষে বেশকিছু কাজ করছি। এ নাটকটি তারই একটি।’

ইনসাইট ক্রিয়েশনের ব্যানারে সৌরভ সাফওয়ানের রচনা ও চিত্রনাট্যে নাটকটি যৌথভাবে পরিচালনা করেছেন হেলাল উদ্দিন ফারহান ও সৌরভ সাফওয়ান। নাটকটিতে অন্যান্য চরিত্রে অভিনয় করেন- রেজাউল আমিন সুজন, মাসুম, বিটলু শামীম ও আরও অনেকে।

আসছে ঈদে যে কোনো একটি বেসরকারি চ্যানেলে প্রচারিত হবে নাটকটি।

এসএ/

 


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি