ঢাকা, বুধবার   ০৮ মে ২০২৪

কঠিন সিদ্ধান্তে শ্রাবন্তী

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১৩:২৩, ৫ এপ্রিল ২০১৮

মডেল-অভিনেত্রী শ্রাবন্তী। দীর্ঘদিন ধরে যুক্তরাষ্ট্রে বসবাস করছেন তিনি। কিন্তু এখন আর সেখানে ভালো লাগছে না তার। এমনটা জানিয়েছেন তিনি। অস্থির সময় পার করছেন বলে ফেসবুকে একটি স্ট্যাটাসও দিয়েছেন অভিনেত্রী।

সেখানে তিনি লিখেছেন, হায় রে শখের আমেরিকা! শুধু বাচ্চাদের জন্য এখানে, কিন্তু মনটা বাংলাদেশে। বাচ্চাদের এখানে সুন্দর ভবিষ্যৎ, তবু নিজের দেশের শান্তি আলাদা। ওরা যেতে চায় না। বুঝিয়ে বললাম, তা-কাজে দিল বলে মনে হলো না।’

তিনি আরও লেখেন, ওদের কারণে এখনো এখানে আছি। তবে মনকে বোঝাতে না পারলে আমি পালাব। কথাগুলো শেয়ার করলাম, কারণ আমি শান্তি পাচ্ছি না। বাচ্চারা চায় ইউএসএ আর ওদের মা-বাবা চায় বাংলাদেশ। বড়ই কঠিন সিদ্ধান্ত।’

উল্লেখ্য, আতিকুল হক চৌধুরীর নির্দেশনায় ‘আমার দুধ মা’ নাটকের মধ্য দিয়ে অভিনয় জগতে যাত্রা শুরু হয় শ্রাবন্তীর। ছোটবেলায় ‘বেইলী কেডস’র বিজ্ঞাপনে প্রথম মডেল হন তিনি। বড়বেলায় এসে মতিউর রহমান গাজীপুরীর নির্দেশনায় একটি নাটকে অভিনয় করেন। পাশাপাশি তারিক আনাম খানের নির্দেশনায় পেপসোডেন্টের বিজ্ঞাপনে মডেল হন। এরপর হেনোলাক্স, ইংলিশ শ্যাম্পু, ইউরোকোলা’র বিজ্ঞাপনে মডেল হিসেবে শ্রাবন্তী আলোচনায় চলে আসেন।

তার অভিনীত উল্লেখযোগ্য দর্শকপ্রিয় নাটকের মধ্যে রয়েছে ‘একান্নবর্তী’, ‘নীড়’, ‘দ্বিতীয় জীবন’ ইত্যাদি। মতিন রহমানের নির্দেশনায় চিত্রনায়ক রিয়াজের বিপরীতে শ্রাবন্তী অভিনয় করেন ‘রং নাম্বার’ চলচ্চিত্রে। ২০১০ সালের ২৯ অক্টোবর খোরশেদ আলমের সঙ্গে বিবাহবন্ধনে আবদ্ধ হন শ্রাবন্তী। এরপর থেকেই তিনি অভিনয়ের বাইরে রয়েছেন।

এসএ/

 


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি