ঢাকা, সোমবার   ০৬ মে ২০২৪

বিভেদ ভুলে সবাইকে নিয়ে এগিয়ে যান আজিজকে মিশা   

একুশে টেলিভিশন

প্রকাশিত : ০০:০৮, ৭ এপ্রিল ২০১৮ | আপডেট: ১৮:৪৯, ৯ এপ্রিল ২০১৮

শিল্পী সমিতির সভাপতি মিশা সওদাগর বলেছেন, আজিজ ভাই এফডিসির কয়েকজন মানুষকে ফেলে না রেখে তাদেরকে বুকে টেনে নেন। সবাইকে নিয়ে সামনের দিকে এগিয়ে যান। মূলধারার কয়েকজন লোক অভিমান করে বসে থাকবে এটা হতে পারে না। আপনি এদেশের ডিজিটাল চলচ্চিত্রের জনক। আপনার হাত ধরেই চলচ্চিত্র এগিয়ে যাবে। তাই সবাইকে নিয়ে একসঙ্গে পথ চলুন। বিভেদ ভুলে আমরা একই পরিবারভুক্ত হয়ে যাই। এর মাধ্যমে আপনিও অনেক বড় হয়ে যাবেন।   

শুক্রবার (৬ এপ্রিল) হোটেল সোনারগাঁও এর বলরুমে ‘বিজলী’ ছবির শুভ মুক্তি উপলক্ষে আয়োজিত অনুষ্ঠানে তিনি এসব কথা বলেন। 

গত বছর যৌথ প্রযোজনায় ছবি নির্মাণকে কেন্দ্র করে এফডিসির বিভিন্ন সংগঠন ও জাজ মাল্টিমিডিয়ার কর্ণধার আবদুল আজিজের মধ্যে দূরত্ব সৃষ্টি হয়। এর প্রেক্ষিতে শিল্পী সমিতির সভাপতি মিশা সওদাগর সবকিছু ভুলে আবারো আবদুল আজিজকে এফডিসি ফিরে আসার অনুরোধ জানান।  

জাজ মাল্টিমিডিয়ার কর্ণধার আবদুল আজিজকে লক্ষ্য করে তিনি আরো বলেন, চলচ্চিত্রে আর বিরোধ নয়। আপনি সিনেমার জন্য অনেক কিছু করছেন। আমি জানি আপনার সিনেমা থেকে টাকা লাভ না করলেও চলবে। আপনি পুরোপুরি শিল্পমনা মানুষ। তাই আমি বলবো আপনি ওপরে আছেন সব সময় ওপরে থাকবেন। শুধু ভাগ হয়ে না থেকে এক হয়ে সবাইকে নিয়ে সামনের দিকে এগিয়ে যান। 

মিশা সওদাগর বলেন, আমি আজিজ ভাই’র অগ্নিতে কাজ করেছি। তারপর তার শিকারি ও বাদশাতে কাজ করতে পারি নাই। কারণ তখন আমি গ্রীন কার্ড ঝামেলায় আমেরিকায় ছিলাম। অন্য কোনো কারণ ছিল না। আমি বলবো চলচ্চিত্রে যে বিরোধ সেটি চলচ্চিত্রকে পেছনের দিকে নিয়ে যাবে। আপনি যদি হলে ৩ টাকার জায়গায় ১ টাকা নেন এতে আপনার লস হবে না। আপনি আরও ওপরে ওঠবেন। আমার অনুরোধ আপনি বড়, আপনার হাত ওপরে। সবাইকে নিয়ে এগুলে আপনি আরও ওপরে থাকবেন। চলচ্চিত্রে রাজা হয়ে থাকবেন। 

বিজলী ছবি সম্পর্কে মিশা সওদাগর বলেন, এটি একটি অসাধারণ ছবি হয়েছে। বাংলাদেশে এর আগে এমন ছবি হয় নাই। আমি এই ছবিতে চাচার চরিত্রে অভিনয় করেছি। এই ছবির জন্য আমেরিকা থেকে ৩৬ ঘন্টা জার্নি করে এসেছি। এরপর না ঘুমিয়ে সারারাত শুটিং করেছি। কারণ ববি আমার প্রিয় একজন মানুষ। সে আমার সহকর্মী। এবং এটা তার প্রথম প্রযোজিত চলচ্চিত্র। এই ছবিতে প্রচুর ভিএফএক্স এর কাজ করা হয়েছে। এ ধরণের কাজগুলো হলিউডে হয়ে থাকে। আমি আশা করি দর্শক নতুন পদ্ধতির নতুন গল্পের একটি ছবি পাবে। 

আগামী ১৩ এপ্রিল ‘বিজলী’ ছবিটি সারাদেশের প্রেক্ষাগৃহে মুক্তি দেওয়া হবে। এ ছবিতে অভিনয় করেছেন ববি, কলকাতার রণবীর, মিশা সওদাগর, ইলিয়াস কাঞ্চন প্রমুখ। ছবিটি প্রযোজনা করছে চিত্রনায়িকা ববির বব স্টার ফিল্মস। 

এসি


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি