ঢাকা, শুক্রবার   ০৩ মে ২০২৪

দ্বিতীয় বিয়ে করছেন কারিশ্মা!

একুশে টেলিভিশন

প্রকাশিত : ০৯:৫২, ৮ এপ্রিল ২০১৮ | আপডেট: ১৪:২৯, ৮ এপ্রিল ২০১৮

বলিউডে গুঞ্জন রটেছে কারিশ্মা কাপুরকে নিয়ে। শোনা যাচ্ছে- চলতি বছরই নাকি তিনি বিয়ে করতে যাচ্ছেন। সন্দীপ তোশনিওয়ালের সঙ্গে গাঁটছড়া বাঁধছেন কারিশ্মা।

কারিনা কাপুর খান এবং সাইফ আলি খানের বাড়ি থেকে একসঙ্গে বের হতে দেখা গেছে কারিশ্মা এবং সন্দীপকে। ওই ছবি ক্যামেরায় বন্দি হওয়ার পর পরই কাপুর কন্যার বিয়ে নিয়ে শুরু হয় গুঞ্জন।

বলিউড সূত্রে খবর, সম্প্রতি সোহা আলি খান, কুণাল খেমু এবং কারিশ্মাদের বাড়িতে আমন্ত্রণ জানান সাইফ-কারিনা। আর সেখানেই কারিশ্মা কাপুরের সঙ্গে উপস্থিত হয়েছিলেন সন্দীপ। ডিনার শেষে তারকা জুটি যখন সাইফিনার বাড়ি থেকে বের হন, তখনই ক্যামেরাবন্দি হয়ে যান তাঁরা। কারিশ্মা এবং সন্দীপ একসঙ্গে কারিনার বাড়ি থেকে বের হতে ক্যামেরা বন্দি হয়ে যান। যদিও তারা নিজে থেকে ক্যামেরার সামনে পোজ দেননি। কিন্তু, তাঁদের দু’জনকে একসঙ্গে দেখার পর পরই ওই ছবি তুলে ফেলা হয়। আর তা নিয়ে সরগরম হয়ে ওঠে গণমাধ্যম।

এদিকে প্রথম স্বামী সঞ্জয় কাপুরের সঙ্গে ব্রেক আপ হয়ে যায় করিশ্মা কাপুরের। কিন্তু, প্রথম বিয়ে ভাঙলেও দুই সন্তান সামাইরা এবং কিয়ানের সঙ্গে যোগাযোগ রয়েছে সঞ্জয় কাপুরের। এমনকী, সামাইরা এবং কিয়ানকে নিয়ে সম্প্রতি বেড়াতেও যেতে দেখা যায় সঞ্জয় কাপুরকে। পাশাপাশি সন্তানদের জন্মদিনে, একে অপরের সঙ্গে সৌজন্য বিনিময় না করলেও, একসঙ্গে দেখা যায় কারিশ্মা কাপুর এবং সঞ্জয় কাপুরকে।

সূত্র : জি নিউজ

এসএ/

 


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি