ঢাকা, রবিবার   ০৫ মে ২০২৪

দুই যুগ পর একফ্রেমে মাধুরী-সঞ্জয়

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১২:২১, ১৯ এপ্রিল ২০১৮

বলিউডের ‘ধাক-ধাক’ কন্যা মাধুরী দীক্ষিত। মনে আছে এই সুন্দরী অনেক বছর আগে রূপালি পর্দায় ঝড় তুলেছিলেন ‘মুন্না ভাই’ সঞ্জয় দত্তের সঙ্গে অভিনয় করে। প্রায় ২৫ বছর আগের কথা। বড় পর্দায় যারা এই দুই তারকাকে দেখতে মুখিয়ে আছেন, তাদের জন্য সুখবর। বহু বছর পরে হলেও আবারও একসঙ্গে অভিনয় করতে যাচ্ছেন তারা।

করণ জোহরের প্রযোজনায় ‘কলঙ্ক’ শিরোনামের একটি সিনেমায় দেখা যাবে তাদের। মূলত করণই এই জুটিকে একফ্রেমে দাঁড়াতে রাজি করিয়েছেন। ‘থানেদার’ (১৯৯০), ‘সাজন’ (১৯৯১) ও ‘খলনায়ক’ (১৯৯৩) সিনেমার কথা মনে আছে? এই সিনেমাগুলো দিয়ে সঞ্জয়-মাধুরীর রসায়ন রূপালি পর্দায় দেখেছে দর্শক।

তারপর ঘটে গেছে অনেক কিছু। দুজনের ব্যক্তিগত সমীকরণটা ঝুলেছে সুতার ওপর। একে অপরকে মন দেওয়া-নেওয়া থেকে শুরু করে, গোপনে বিয়ে করে ফেলার খবরও উঠেছিল নব্বই দশকে। যদিও পরে তা মিথ্যে প্রামাণ হয়েছে।

সম্প্রতি টুইটারে ‘কলঙ্ক’র অভিনেতা-অভিনেত্রীদের নাম ঘোষণা করেন করণ জোহর। এ সিনেমার নির্মাণের ভাবনা তার মাথায় আসে ১৫ বছর আগে। তখন প্রি-প্রোডাকশনে কাজ করেছিলেন তার বাবা যশ জোহর। তাই ‘কলঙ্ক’র সঙ্গে করণের আবেগ জড়িয়ে।

তারকাবহুল এ সিনেমাতে আরও অভিনয় করবেন বরুণ ধাওয়ান, আলিয়া ভাট, আদিত্য রয় কাপুর ও সোনাক্ষী সিনহা।

১৯৪৯ সালের পটভূমিতে নির্মাণাধীন সিনেমাটিতে যৌথভাবে অর্থলগ্নি করবে ফক্স স্টার স্টুডিওস, ধর্মা প্রোডাকশন্স ও নাদিয়াড়ওয়ালা গ্র্যান্ডসন এন্টারটেইনমেন্ট।

সূত্র : দ্যা ইন্ডিয়ান এক্সপ্রেস

এসএ/

 


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি