ঢাকা, সোমবার   ২৯ এপ্রিল ২০২৪

বার্ধক্য ছুঁয়েছে আনুশকাকে

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১১:৫২, ২২ এপ্রিল ২০১৮

চোখে চশমা। কালো চুলের মাঝে বেশ কিছু পাকা চুল। মুখের চামড়া প্রায় ঝুলে পড়েছে। অানুশকা শর্মার এই ছবিটি এখন ভাইরাল। কোন এক শ্যুটিং ফ্লোরে মেকআপ রুমে তোলা এই ছবি নেট দুনিয়ায় প্রকাশের সঙ্গে সঙ্গে নজর কেড়েছে সবার। তবে এটি কোন সিনেমা নাকি বিজ্ঞাপনের শুটিং তা এখনও পরিস্কার হয়নি। তবে মেকআপের সৌজন্যে বার্ধক্য ছুঁলেও তাঁর রূপ সেই একই রকম ফুটে উঠেছে ছবিতে।

বলিউডের এই সুন্দরী অভিনেত্রী পর্দায় নিজের চরিত্রকে সাবলীলভাবে উপস্থাপনার জন্য সবসময়ই সতর্ক থাকেন। ২৯ বছর বয়সী এ অভিনেত্রী প্রতিটি চরিত্রেই দর্শকদের সামনে উপস্থিত হন ভিন্নভাবে। যার প্রমাণ তিনি ‘পিলোরি’, ‘পিকে’, ‘সুলতান’ এবং সবশেষ মুক্তি পাওয়া ‘পরী’ চলচ্চিত্রে রেখেছেন। এবার আবারও ভিন্ন রূপে পর্দায় হাজির হচ্ছেন তিনি।

এদিকে আনন্দ রায়ের নতুন সিনেমা ‘জিরো’ দিয়ে দর্শকদের সামনে হাজির হচ্ছেন এই তারকা। নতুন এই সিনেমায় দুই সহশিল্পী শাহরুখ খান এবং ক্যাটরিনা কাইফ। তার সঙ্গে এ সিনেমাতে শাহরুখ খান বামনের চরিত্রে অভিনয় করেছেন।

অপরদিকে নতুন চলচ্চিত্রটির জন্য বেশ কিছুদিন লোকচক্ষুর অন্তরালে ছিলেন নায়িকা। এমনকি সাংবাদিকদের ক্যামেরার ফ্রেম থেকে নিজেকে আড়াল করার জন্য ব্যক্তিগত গাড়িটিকে নির্দিষ্ট স্থানে পার্ক করে রাখেন।

তবে আনুশকা বর্তমানে ব্যস্ত রয়েছেন আনন্দ এল রাইয়ের ‘জিরো’ এবং শারাদ কাটারিয়ার ‘সুই ধাগা’ সিনেমা নিয়ে। দুটি চরিত্রেই ডি-গ্ল্যাম লুক স্পোর্ট করবেন নায়িকা। ‘সুই ধাগা’ এ তাঁর লুক ইতিমধ্যে প্রকাশ্যেও এসেছে। ‘জিরো’তে তিনি বৈজ্ঞানিকের ভূমিকায় অভিনয় করছেন। তবে সেই লুক এখনও দেখা যায়নি।

এছাড়াও তিনি সঞ্জয় দত্তের বায়োপিক নিয়ে নির্মিত চলচ্চিত্রে অভিনয় করেছেন।

সূত্র : ফিল্ম ফেয়ার

এসএ/


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি