ঢাকা, বুধবার   ০১ মে ২০২৪

অক্ষয়ের ‘রুস্তম’ সিনেমার ইউনিফর্ম নিলামে

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১১:৪৭, ২৯ এপ্রিল ২০১৮

প্রাক্তন নৌসেনা অফিসার কে এম নানাবতির চরিত্র পর্দায় ফুটিয়ে তুলেছিলেন অক্ষয়। হয়েছিলেন কমান্ডার রুস্তম পাভরি। সাফল্যের মুকুটে নতুন পালক যোগ হয়েছিল অক্ষয়ের। জীবনের প্রথম একমাত্র জাতীয় পুরস্কারটি পেয়েছিলেন ‘রুস্তম’ সিনেমার সৌজন্যেই। ২০১৬ সালের আগস্ট মাসে মুক্তি পাওয়া সিনেমাটি ইতিমধ্যেই দু’শো কোটি টাকার বেশি ব্যবসা করেছে। আর অতীতের এই চরিত্রের সুবাদেই আবারও সংবাদের শিরোনামে উঠে এসেছেন বলিউডের খিলাড়ি। নিলামে উঠেছে সেই সিনেমাতে নায়কের পরা নৌসেনার ইউনিফর্মটি। যার দাম উঠেছে পাঁচ কোটি টাকারও বেশি।

‘রুস্তম’ সিনেমাতে নৌসেনার আসল ইউনিফর্মই পড়েছিলেন অক্ষয়। সেটিই নিলামে তোলা হয়েছে। অক্ষয় নিজে এই সংবাদ দিয়েছেন। নিলাম চলবে মে মাসের ২৬ তারিখ পর্যন্ত। ইতিমধ্যেই ৫,২৫,০১০০০ টাকা সর্বোচ্চ দর উঠেছে।

অবশ্য এখনও সময় রয়েছে। অর্থাৎ নিলামে অংশ নেওয়ার দরজা এখনও খোলা। তাই আরও টাকা উঠবে বলেই আশা করছে কতৃপক্ষ। জানা গেছে, এটি বিক্রি করে প্রাপ্ত পুরো টাকাটাই তুলে দেওয়া হবে জ্যানিস নামক এক স্বেচ্ছাসেবী সংস্থার হাতে। পশুদের জন্য কাজ করছে এই সংস্থাটি। কেবল সিনেমার পর্দায় নয় বাস্তব জীবনেও মানুষের পাশে একাধিকবার দাঁড়িয়েছেন অক্ষয় কুমার। তাঁর সুপরিশেই নেওয়া হয়েছে ‘ভারত কে বীর’ উদ্যোগ। শহিদ জওয়ানের পরিবারের কাছে সরাসরি অর্থ সাহায্য পৌঁছে দেওয়ার একটি ওয়েব বেসড প্ল্যাটফর্ম ও মোবাইল অ্যাপ্লিকেশনও দেওয়া হয়েছে। এর মাধ্যমেই দেশের যে কোনও মানুষ শহিদ জওয়ানের পরিবারের কাছে সহজে ও সরাসরি অর্থ সাহায্য পৌঁছে দিতে পারবেন।

উল্লেখ্য, নিলামে তোলা হবে আনুশকা শর্মার ‘অ্যায় দিল হ্যায় মুশকিল’-এ পরা পোশাক, হৃতিকের সুপারহিরো জ্যাকেট, সোনম কাপুরের ‘খুবসুরত’ সিনেমার পোশাক এবং রণবীর কাপুরের ‘ইয়ে জওয়ানি হ্যায় দিওয়ানি’-র শার্টও।

সূত্র : সংবাদ প্রতিদিন

এসএ/


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি