ঢাকা, বুধবার   ০১ মে ২০২৪

শ্রদ্ধার বিয়ে নিয়ে বাবার ইঙ্গিত

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১৫:১৮, ২৯ এপ্রিল ২০১৮

বলিউডে বিয়ের ধুম পড়েছে। একের পর এক অভিনেত্রী বিয়ের পিড়িতে বসতে শুরু করেছেন। আনুশকা থেকে শ্রীয়া সরণ, সোনম কাপুর থেকে কলকাতার শুভশ্রী- একে একে সকলেই সাত পাকে ধরা দিচ্ছেন। এবার সবার কৌতূহল শ্রদ্ধাকে নিয়ে। বহুদিন ধরেই শ্রদ্ধার সঙ্গে আদিত্য রায় কাপুর ফারহান আখতারের মতো অভিনেতার নাম জড়িয়েছিল। ফলে শ্রদ্ধা শেষ পর্যন্ত কাকে বিয়ে করবেন তা নিয়ে ভক্তদের মধ্যে একটা আগ্রহ সৃষ্টি হয়েছে। সেই আগ্রহকে কিছুটা উস্কে দিয়ে এবার শ্রদ্ধার বিয়ে নিয়ে মুখ খুললেন বাবা শক্তি কাপুর।

শক্তি কাপুর জানিয়েছেন, নিজের পছন্দের ছেলেকেই বিয়ে করবেন শ্রদ্ধা। তবে সেই ছেলেটিকে হতে হবে একটি সম্ভ্রান্ত বংশের সন্তান। তবে তারও আগে, শক্তি কাপুর চান, মেয়ে শ্রদ্ধা যেন নিজের ব্যক্তিগত ও পেশাগত জীবনে আরও বেশি উন্নতি করেন। তবে বাবা হিসাবে শক্তি মনে করেন, এখন আর সেই সময় নেই যে বাবার ইচ্ছে অনুযায়ী ছেলে মেয়ে বিয়ে করবে।

প্রসঙ্গত, শক্তি কাপুরের এই বক্তব্য ঘিরেই বেশ জল্পনা শুরু হয়েছে। কারণ শ্রদ্ধার সঙ্গে একসময় ফারহান আখতারের সম্পর্ক নিয়ে অনেক গুঞ্জন রটেছিল। আর সেই ঘটনায় বেশ ক্ষুব্ধ ছিলেন শক্তি কাপুর। কানাঘুষো শোনা যায়, শ্রদ্ধা নাকি বাড়ি ছেড়ে চলে এসেছিলেন ফারহানের ফ্ল্যাটে। পরে, সেখান থেকে ক্ষুব্ধ শক্তি কাপুর নিয়ে যান মেয়েকে। সেই সময়ে ফারহানের বিবাহ বিচ্ছেদও ঘটে যায়। একাধিক অনুষ্ঠানে ফরহান শ্রদ্ধা একে এপরের প্রশংসায় পঞ্চমুখ হন। পরবর্তীকালে, ফারহানের সঙ্গে আদিতি রাও হয়দরি ও কালকি কোয়েচলিনের সম্পর্কের কথা শোনা যায়। তবে এসবই রটনা বলে উড়িয়ে দিচ্ছে ইন্ডাস্ট্রির সঙ্গে জড়িত বহু সূত্র।

উল্লেখ্য, শক্তি কাপুরের এদিনের বক্তব্যে বেশ কয়েকবার ফারহানের উল্লেখ ছিল। আর সেখানে ফারহান আখতারের ভূয়সী প্রশংসা করেন শক্তি কাপুর। ফলে প্রশ্ন ওঠে, এবার সত্যিই কি তাহলে ফারহান ও শ্রদ্ধার পরিবারের মধ্যে বরফ গলতে ‍শুরু হয়েছে!

সূত্র : অন ইন্ডিয়া

এসএ/

 


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি