ঢাকা, মঙ্গলবার   ৩০ এপ্রিল ২০২৪

সঞ্জয়-মাধুরীর ‘কলঙ্ক’

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১১:০৬, ৩০ এপ্রিল ২০১৮

মাধুরীর আগামী সিনেমা ‘কলঙ্ক’ নিয়ে বলিউডে রয়েছে নানারকম গুঞ্জন। এক কথায় ‘কলঙ্ক’ নিয়ে বলিউডে বেশ তোলপাড় শুরু হয়েছে। কারণ এই সিনেমায় জনপ্রিয় জুটি সঞ্জয় দত্ত মাধুরী দীক্ষিত আবারও এক ফ্রেমে দর্শকদের সামনে হাজির হচ্ছেন। অপরদিকে এই ‘কলঙ্ক’মাধ্যমে বাবার রেখে যাওয়া অসমাপ্ত স্বপ্ন পূরণ করবেন পরিচালক করন জোহর।

জানা গেছে, প্রযোজনা প্রতিষ্ঠান খুব শিগগিরই সিনেমাটির শুটিং শুরু করবে। তাই সিনেমার সেট বানানোর কাজও শুরু হয়ে গেছে। সিনেমার জন্য উচ্চমানের সেট নির্মাণ করা হচ্ছে।

‘কলঙ্ক’ এক পিরিয়ড সিনেমা হতে চলছে। তাই গত শতকের চল্লিশের দশকের জিনিসপত্র সেটে প্রাধান্য পাচ্ছে। সিনেমার সেটের জন্য প্রায় ১৫ কোটি রুপি বাজেট রাখা হয়েছে। বলিউডে প্রথম কোনো সিনেমার জন্য এত দামি সেট বানানো হচ্ছে। এরই মধ্যে মুম্বাইয়ের ফিল্ম সিটিতে সেট নির্মাণের কাজ শুরু হয়ে গেছে।

এদিকে ‘কলঙ্ক’র সেটের ছবি যাতে প্রকাশ্যে না আসে সে জন্য করন জোহর নিয়েছেন বিশেষ ব্যবস্থা। সেটের ছবি তোলার ব্যাপারে ক্রুদের প্রতি তিনি নিষেধাজ্ঞা জারি করেছেন। সেট নির্মাণের দায়িত্বে আছে নির্মাণকারী প্রতিষ্ঠান অমৃতা লাল।

উল্লেখ্য, ‘কলঙ্ক’ সিনেমাটি বানানোর স্বপ্ন দেখেছিলেন করনের বাবা যশ জোহর। সেই স্বপ্নকে বাস্তবে রূপ দিতে ২৫ বছর পর ‘কলঙ্ক’ সিনেমাতে সঞ্জয় ও মাধুরী জুটি একসঙ্গে কাজ করবেন। তারা ছাড়াও তাদের সহশিল্পী হিসেবে আরও থাকছেন বরুণ ধাওয়ান, আলিয়া ভাট ও সোনাক্ষী সিনহা।

সূত্র : হিন্দুস্তান টাইমস

এসএ/

 


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি