ঢাকা, সোমবার   ২৯ এপ্রিল ২০২৪

যে কারণে স্বামীকে ঘর থেকে বের করে দেন সোফিয়া   

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১৭:১৫, ৩০ এপ্রিল ২০১৮

সন্ন্যাসব্রত ছেড়েছেন অনেক আগেই। তারপর গত বছররের মে মাসে বিয়ের খবর দিয়ে সবাইকে চমকে দেন। আবার চমক দেন এক বছর পূর্ণ না হতেই বিয়ে ভাঙ্গার। সামাজিক যোগাযোগ মাধ্যমে সোফিয়া জানিয়েছেন, স্বামীকে তিনি ঘর থেকে বের করে দিয়েছেন।

সম্প্রতি সোফিয়া তার স্বামীর বিরুদ্ধে সামাজিক মাধ্যমে লেখেন, তুমি নিজেকে ইন্টেরিয়র ডিজাইনার হিসেবে পরিচয় দিয়েছিলে। তুমি মিথ্যা বলেছিলে। তুমি বলেছিলে আমায় ভালোবাসো, মিথ্যে বলেছিলে। ভালোবাসা কখনো মিথ্যা বলে না, চুরি করে না। আমি আমাদের পবিত্র বন্ধনের চরম মূল্য দিয়েছি। আমি সব বিল পরিশোধ করেছি, আমাদের খাবার-কাপড়ের খরচও আমি বহন করেছি।   

তিনি আরও লিখেন, তুমি আরও চুরি করতে চেয়েছো। আমার সবকিছুই তুমি হরণ করতে চেয়েছো। যখন তোমার সঙ্গে পরিচয় হয় তুমি দোকানে কাজ করতে। সেদিকে আমি গ্রাহ্যই করিনি। তারপরও তোমাকে ভালোবেসেছি। ঘর নেই-অর্থ নেই এমন কারো সাথে মেশার ব্যাপারে সবাই আমাকে সতর্ক করেছিল। আমি শুনিনি। আমি শুধু ভালোবাসায় বিশ্বাস করতে চেয়েছি। তুমি আমাকে মিথ্যা প্রমাণ করে দিয়েছো। তাই আমি তোমাকে আমার ঘর ও জীবন থেকে বের করে দিয়েছি।

সোফিয়া সর্বশেষ লিখেছেন, ভালোমানুষের বেশে শয়তান আমার কাছে এসেছিল, আমাকে ধর্ষণের চেষ্টা করেছিল। একটা শিক্ষা আমি পেয়েছি। নিজের সমান না এমন কারও সাথে আর মিশতে যাবো না। সে বিনিময়ে কিছু দিতে পারে না...

এসি 

 


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি