ঢাকা, শনিবার   ০৪ মে ২০২৪

জামিন পেয়েই স্ত্রীকে তালাক নোটিশ আসিফের 

একুশে টেলিভিশন

প্রকাশিত : ২০:৫২, ১ মে ২০১৮ | আপডেট: ২১:২৭, ১ মে ২০১৮

স্ত্রীকে তালাক নোটিশ পাঠালেন মডেল অভিনেতা কাজী আসিফ। স্ত্রী শামীমা আক্তারের সঙ্গে আপোষের শর্তে নারী ও শিশু নির্যাতন মামলায় জামিনে বের হওয়ার পরই তালাকের এই নোটিশ পাঠালেন আসিফ।

জানা গেছে, স্ত্রী শামীমা আক্তারের বাসায় গত ২৫ এপ্রিল তালাকের নোটিশ পাঠায় আসিফ। তবে জামিনে বের হওয়ার আগে একই দিন স্ত্রীকে আর নির্যাতন করবেন না এবং সন্তানের ভরণপোষণ দিবেন এই শর্তে আগামী ৬ মে পর্যন্ত আসিফকে জামিন দেন ঢাকার নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইব্যুনাল-২-এর বিচারক শফিউল আজম।

প্রসঙ্গত, ২০১৫ সালের ৭ সেপ্টেম্বর কানাডা প্রবাসী শামীমা আক্তার অর্নির সঙ্গে বিবাহবন্ধনে আবদ্ধ হন কাজী আসিফ। কাজী আসিফ রহমান বেশকিছু বিজ্ঞাপনে মডেল হয়ে সবার নজর কাড়েন। এর পরে তার সঙ্গে অর্নির সঙ্গে টানাপোড়ন সৃষ্টি হয়।   

কাজী আসিফ বাদীর কাছ থেকে ২০ লাখ টাকা যৌতুক দাবি করেন। ওই ঘটনায় চলতি বছরের ৬ মার্চ নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইব্যুনাল-২ এ অর্নি বাদী হয়ে মামলা করেন। সে মামলা বিচার বিভাগীয় তদন্ত শেষে বিচারক শফিউল আজম গ্রেফতারি পরোয়ানা জারি করলে গত ২২ এপ্রিল রাত ১২টা নাগাদ হযরত শাহজালাল (রহ.) আন্তর্জাতিক বিমানবন্দরের ইমিগ্রেশন থেকে আসিফকে গ্রেপ্তার করা হয়। গত ২৩ এপ্রিল সকালে আদালত দু’পক্ষের শুনানি শেষে জামিন আবেদন বাতিল করে আসিফকে কারাগারে পাঠানোর আদেশ দেন।

এসি

 


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি