ঢাকা, শনিবার   ০৪ মে ২০২৪

কারিনার চেয়েও সালমানের সঙ্গে আমার সম্পর্ক গভীর : কারিশমা

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১১:৪৪, ৩ মে ২০১৮

বলিউড সুপারস্টার সালমান খানের সঙ্গে ক্যারিয়ারের দীর্ঘ সময় অতিবাহিত করেছেন অভিনেত্রী কারিশমা কাপুর। কারিশমা জানালেন, সালমানের সঙ্গে তার ঘনিষ্ঠ সম্পর্ক রয়েছে। এমনকি তার ছোট বোন কারিনা কাপুর খানের তুলনায়ও তার সঙ্গে বেশি ঘনিষ্ঠতা রয়েছে সালমানের।

ভারতীয় একটি টেলিভিশনে প্রচারিত ‘এন্টারটেনমেন্ট কি রাত৥৯-লিমিটেড এডিশন’` নামক রিয়েলিটি শোতে বলিউড ভাইজান সম্পর্কে এ কথা বলেন কারিশমা।

কারিশমা বলেন, সালমান আমার কাছে কারিনার চেয়ে বেশি ঘনিষ্ঠ। সালমানের কাছে কারিনা ছোট বনের মতো। শুধু তাই নয় সে এখনও কারিনাকে ছোট বাচ্চা মনে করে।

১৯৯০ এর দশকে কারিশমা ও সালমান ছিলেন স্ক্রিনের জনপ্রিয় জুটি। ওই সময়ের ওই জুটির জনপ্রিয় সিনেমাগুলো ছিলো, ` আন্ডাজ আপন আপনা’, ‘বিউই নং -১’, ‘ জিত’ এবং ‘যুদ্ধা `।

বর্তমানে শ্রোতা বড় পর্দায় একসঙ্গে সালমান ও কারিনাকে দেখতে পছন্দ করে। তাদের `বাজরাঙ্গি ভাইজান` এবং `বডিগার্ড` ছবিগুলো বক্স অফিস কাঁপিয়েছে। অবশ্য ‘বডিগার্ড’ সিনেমায় কারিশমারও অংশগ্রহণ ছিলো। সেখানে তার কাজ ছিলো একটি চরিত্রে তার ভয়েস দেওয়া।

‘কুলি নং ১’ ছবির এ তারকা বলেন, আমি ‘মমি নং ১’ ছবিতে অংশগ্রহণ করতে বেশি স্বাচ্ছন্যবোধ করি। কারণ এ ছবিতে প্রতিটি মায়ের ভূমিকা ফুটিয়ে তোলা হবে। তাই এতে অংশগ্রহণ করতে পারলে আমি অত্যন্ত আনন্দিত হবো।

কারিশমা বলেন, বর্তমানে আমার ছেলে-মেয়ের সঙ্গেএকটি মহান বন্ধন শেয়ার করছি। আমার মেয়ে এবং আমি একই কাপড় পড়ছি।

সূত্র : আইএএনএস

একে// এআর


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি