ঢাকা, রবিবার   ০৫ মে ২০২৪

শ্রদ্ধায় আস্থা সাইনা নেওয়ালের

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১০:০৭, ৭ মে ২০১৮

অভিনেত্রী শ্রদ্ধা কাপুরের ওপর পুরো ভরসাটাই রাখল ভারতীয় ব্যাডমিন্টন তারকা সাইনা নেওয়াল। সম্প্রতি একটি সাক্ষাৎকারে এই বিশ্বসেরা এথলেট তাঁর বায়োপিকের নায়িকা সম্পর্কে এমনটাই জানালেন তিনি।

আর কয়েকদিন পরেই শুরু হচ্ছে বায়োপিকটির শ্যুটিং। চলছে তারই প্রস্তুতি। গত দেড়মাস ধরে ব্যাডমিন্টন গ্রাউন্ডেই জোরদার প্র্যাকটিসে নেমেছেন নায়িকা। শোনা গেছে সাইনার হেড কোচ পুল্লেলা গোপীচাঁদের কাছে ট্রেনিংও নিচ্ছেন তিনি।

একটি অনুষ্ঠানে এসে এই তারকা খেলোয়াড় জানান, ‘বায়োপিকটির মাধ্যমে ব্যাডমিন্টন লোকের ঘরে ঘরে পৌঁছাতে চাইছি আমি। আমার ইচ্ছা সিনেমাটি দেখে বাচ্চারাও খেলাটা সম্বন্ধে জানুক এবং খেলতে আগ্রহী হোক। আমার ঘনিষ্ঠরা অনেকেই জানেন যে কত প্রতিকূলতা পেড়িয়ে আমি ১০ বছর ধরে এই খেলাটা খেলছি। আমি চাইব সিনেমাটা সঠিকভাবে হোক। শ্যুটিং শুরু হলে মাঝেমধ্যেই সেটে যাব, কাজটা কিরকম হচ্ছে তা দেখতে। একজন অভিনেতাকে যখন কোন খেলোয়াড়ের চরিত্রে অভিনয় করতে হয় তখন বিষয়টা খুব চ্যালেঞ্জিং হয় তাঁর ক্ষেত্রে। আমি নিশ্চিত শ্রদ্ধা প্রচুর খাটছে চরিত্রের জন্য। ও নিজের ১০০ শতাংশ দিতে পিছপা হবে না বলে আমি মনে করি।’

চলতি বছরেই মুক্তি পাবে আমোল গুপ্তা পরিচালিত সাইনা নেওয়ালের বায়োপিক। যেখানে মুখ্যচরিত্রে দেখা যাবে এই অভিনেত্রীকে। বিগত কয়েকবছর ধরে শ্রদ্ধার ক্যারিয়ারটা ক্রমশই নিম্নমুখী হচ্ছে। ‘হাফ গার্লফ্রেন্ড’, ‘রক অন ২’, ‘হাসিনা পারকার’ একের পর এক সিনেমা বক্সঅফিসে মুখ থুবড়ে পড়ায় অনেকটাই পিছিয়ে পড়েছেন এই সুন্দরী। ফলে সাইনা নেওয়ালের বায়োপিকটি তাঁর কাছে রীতিমতো চ্যালেঞ্জিং।

সূত্র : কলকাতা টুইন্টিফোর

এসএ/

 


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি