ঢাকা, বুধবার   ০৮ মে ২০২৪

বিয়ের আগে সিক্রেট ফাঁস করলেন সোনম

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১২:২৩, ৭ মে ২০১৮

অনিল কাপুরের বাড়িতে শুরু হয়েছে ‘প্রি ওয়েডিং সেরিমনি’রবিবার, সন্ধ্যায় অনিল কাপুরের বাংলোতে এসে পৌঁছান বাড়ির হবু জামাই আনন্দ আহুজা। শুরু হয়ে যায় সোনমের বিয়ের মেহেন্দির অনুষ্ঠান। আনন্দ আহুজার নামের মেহেন্দির রং লেগেছে সোনমের হাতে। এদিকে মঙ্গলবার বিয়ের পিঁড়িতে বসছেন সোনম-আনন্দ। তবে তার আগেই মুখ খুললেন সোনম কাপুর। জানালেন কীভাবে টানা চার বছর সংবাদমাধ্যমকে দূরে রেখে দুজনেই সম্পর্ক চালিয়ে যাচ্ছিলেন।

গত চার বছর ধরে প্রেম করে আসছেন দুজনে। কিন্তু কখনই সংবাদমাধ্যমের কাছে সম্পর্কের কথা স্বীকার করেননি সোনম। তবে এতে করে সম্পর্কে কোনো রকম প্রভাবও পড়েনি।

সংবাদমাধ্যমে আনন্দের সঙ্গে সম্পর্কের কথা স্বীকার না করলেও সোশ্যাল মিডিয়ায় কিন্তু প্রায়ই আনন্দের সঙ্গে ছবি দিতেন সোনম। এমনকি স্কাইপ কলের স্ক্রিনশট নিয়েও ইনস্টাগ্রামে স্টোরি করতেন তিনি।

এ বিষয়ে সোনম বলেন, ‘ওর (আনন্দ) উপস্থিতি আমার জীবনে নেই, এটি বলে আমি ওকে অসম্মানিত করতে পারি না। আবার ওর সম্পর্কে অন্যদের সঙ্গে কথা বলে বা অন্যদের ওর ব্যাপারে কথা বলতে দিয়েও আমি ওকে অসম্মান করতে চাই না। সোশ্যাল মিডিয়াকে আমি নিয়ন্ত্রণ করতে পারি।’

সোনম জানান, আনন্দ এই নিয়ম দুজনের জন্যই শুরু করেন। শোবার আগে বাথরুমে বা বাড়ির অন্য ঘরে ফোন চার্জে রেখে ঘুমোতে যেতে হবে। আর সোনমও যে বেশ বাধ্য প্রেমিকা, তা বলাই বাহল্য।

এ ছাড়া তাদের স্বাস্থ্যকর সম্পর্কের পেছনে একটি গোপন তথ্যও জানান সোনম। আজকাল স্মার্টফোন ও সোশ্যাল মিডিয়া নিয়ে বহু মানুষ আসক্ত হয়ে পড়ছেন। এর থেকে বাঁচতে আনন্দ এ নিয়ম চালু করেছিলেন।

এদিকে বিয়ের বাড়িতে গতকাল উপস্থিত হন সব অতিথিরা। অভিনেত্রী আলিয়া ভাট, করণ জোহার, মণীষ মালোহোত্রা সবাই আসেন নব বধুকে আশির্বাদ জানাতে।

সূত্র :

এসএ/

 


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি