ঢাকা, মঙ্গলবার   ০৭ মে ২০২৪

এবার ট্রাভেল শো’র সঞ্চালনায় প্রিয়াঙ্কা

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১৪:২৪, ৭ মে ২০১৮

বলিউড থেকে সোজা হলিউডে। সেখানে পোক্ত হয়েছে নিজের অবস্থান। ‘কোয়ান্টিকো’ স্টার প্রিয়াঙ্কা এখন আন্তার্জাতিক তারকা। তিনি বলিউড ডিভা থেকে এখন হলিউড অভিনেত্রী। সম্প্রতি তিনি দেশে ফিরেছেন। সামনেই রয়েছে সালমান অভিনীত ‘ভারত’ সিনেমা শুটিং। তবে সিনেমা ছাড়াও প্রিয়াঙ্কা এখন অন্য একটি প্রজেক্ট নিয়ে ব্যস্ত। একটি ‘ট্রাভেল শো’-তে সঞ্চালকের ভূমিকায় দেখা যাবে তাকে।

তবে টিভিতে নয়, প্রিয়াঙ্কা আসছেন ওয়েব পর্দায়। এরমধ্যে উইল স্মিথের মত একাধিক তারকাকে দেখা গেছে নিজেদের ইউটিউব চ্যানেলে। এবার পালা প্রিয়াঙ্কার। তাঁর এই ট্রাভেল শো’র নাম ‘ইউ আই কুড টেল ইউ জাস্ট ওয়ান থিং’। আর এই শো’র হাত ধরে এবার ওয়েব সিরিজের পর্দায় আসছেন প্রিয়াঙ্কা।

সিরিজটির জন্য় বিশ্বের নানা প্রান্তে ঘুরে বেড়াবেন তিনি। জানা গেছে, একাধিক রাজনীতিবিদ, সিনেমা তারকা, ধর্মগুরুদের সঙ্গে সাক্ষাৎ করবেন প্রিয়াঙ্কা। তাঁদের সঙ্গে বসে আলোচনা করবেন নানা প্রসঙ্গে। বেড়ানো আর সফরের বিষয়ে বহু প্রসঙ্গ তুলে ধরা হবে। যদিও এই সবের মধ্যে ‘ভারত’ সিনেমাটির শ্যুটিং এ অংশ নিবেন প্রিয়াঙ্কা। এছাড়াও হলিউড চলচ্চিত্র ‘এ কিড লাইক জেক’-এ অভিনয় করবেন প্রিয়াঙ্কা।

সূত্র : অন ইন্ডিয়া

এসএ/

 


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি