ঢাকা, বুধবার   ০৮ মে ২০২৪

সোনমের বিয়ের পোশাক

তৈরি করেছেন রাজবধূ মেগানের ডিজাইনার!

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১৬:২২, ৭ মে ২০১৮

বলিউডের অন্যতম ‘ফ্যাশানিস্তা’ নায়িকা সোনম কাপুর। যিনি তৈরি হচ্ছেন বিয়ের জন্য। ইতিমধ্যেই মেহেন্দি লেগেছে তাঁর হাতে। এবার সঙ্গীত, বিয়ে, রিসেপশনের জন্য পুরোদমে প্রস্তুতি নিচ্ছেন তিনি। তাঁর আত্মীয়-বন্ধুদের নিয়মিত ডিজাইনারদের শো-রুমের আশেপাশে ঘোরাফেরা করতে দেখা যাচ্ছে। তবে সোনম কি পরবেন, সেটাই সবথেকে বড় রহস্য। সেই রহস্য প্রকাশও হয়েছে।
তবে শোনা যাচ্ছে বিশ্বের বিখ্যাত এক ডিজাইনার বানাচ্ছেন সোনমের পোশাক। ডিজাইনারের নাম ‘রালফ অ্যান্স রুশো’। অর্থাৎ, ব্রিটিশ ডিজাইনার তামারা রালফ ও মাইকেল রুসো সোনমের পোশাক বানাচ্ছেন বলে সূত্রের খবর। আর শুধু সোনম নন, এই সিজনের আরও এক হবু কনের জন্যও পোশাক ডিজাইন করছেন তাঁরা। সেই কনে আর কেউ নন, ব্রিটেনের হবু রাজবধূ মেগান মার্কলে। হ্যাঁ, এরাই নাকি বানাচ্ছেন মার্কলের বিয়ের গাউন।
সোনমের রিসেপশনের লেহঙ্গা বানাচ্ছেন ব্রিটেনের এই দুই বিখ্যাত ডিজাইনার। তবে এটাও জানা গেছে, বিয়েতে সোনম পরবেন অনামিকা খান্নার ডিজাইন করা পোশাক।
অভিনেত্রী সোনমের সঙ্গে দীর্ঘদিনের সম্পর্ক রালফ অ্যান্ড রুসোর। অতীতে একাধিকবার এই ডিজাইনারের পোশাক পরতে দেখা গিয়েছে সোনমকে। কান ফিল্ম ফেস্টিভ্যালেও এদের তৈরি পোশাক পরেছেন সোনম।
অন্যদিকে, ১৯ মে ব্রিটিশ রাজপুত্র হ্যারির সঙ্গে মেগানের বিয়ে। সেই অনুষ্ঠানের দিন রালফ অ্যান্ড রুসোর তৈরি দুটি গাউন পরবেন তিনি। আতে বোনা সেই গাউনের দাম হবে অন্তত ১ লক্ষ ইউরো।
তার আগে ৮ মে সোনমের বিয়ে। আর তাঁর সাজ যে অসাধারণ হবে, সেটা সহজেই অনুমান করা যাচ্ছে। অন্যদিকে, মেগানের সাজের দিকেও তাকিয়ে রয়েছে গোটা বিশ্ব, রাজবধূ বলে কথা।

সূত্র : কলকাতা টুইন্টিফোর

এসএ/

 

 

 


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি