ঢাকা, বুধবার   ০৮ মে ২০২৪

চমক দেখালেন প্রিয়াঙ্কা চোপড়া

একুশে টেলিভিশন

প্রকাশিত : ২২:১৫, ৮ মে ২০১৮ | আপডেট: ১১:০৪, ৯ মে ২০১৮

বলিউড অভিনেত্রী প্রিয়াঙ্কা চোপড়া সবাইকে চমকে দিলেন। `স্বর্গীয় পরী`র বেশে প্রিয়াঙ্কার রুপের ঝলকে সবাই মোহিত। এদিন অংশ নেন `মেট গালা`-র রেড কার্পেট ইভেন্টে। শুধু তিনি একা নন, তাঁর সঙ্গে ইভেন্টে ছিলেন আরেক বলিউড তারকা দীপিকা পাড়ুকোন। তবে প্রিয়াঙ্কার অপরুপ সাজ ভক্তদের চমকে দিয়েছে।

প্রিয়াঙ্কা ও দীপিকা দুজনকেই এদিন অসাধারণ সুন্দরী লেগেছে। লালের দুটি ভিন্ন শেডের গাউনে এদিন ধরা দিয়েছেন দুই বলিউড তারকা অভিনেত্রী। এবছরে `মেট গালা`-র আসরের থিম ছিল `স্বর্গীয় পরী`। আর সেই মত সেজেছিলেন বলিউডের এই দুই তারকা অভিনেত্রী। ইভেন্টে র‌্যাল্ফ লরেনের ডিজাইন করা পোশাকে পরী অবতারে নিজেকে তুলে ধরেন প্রিয়াঙ্কা। কোয়ান্টিকো স্টার প্রিয়াঙ্কা এদিন স্ট্র্যাপলেস বার্গেন্ডি বেলভেট গাউনে মোহময়ী হয়ে উঠেছিলেন। মাথায় ছিল সোনালি মুকুট।

পিছিয়ে ছিলেন না `পদ্মাবতী` দীপিকাও। থিম স্বর্গীয় পরীর বেস যেমন ইভেন্টির থিম ছিল , তেমনই এই ইভেন্টের অন্যতম অংশ হল সেবা। আর সেবার ভাবনাকে মাথায় রেখে সেজেছেন দীপিকা পাড়ুকোন। তিনি সেজেছিলেন নেপালী ডিজাইনার প্রবাল গুরুঙের নক্সা করা পোশাকে। লাল স্লিট গাউন আর স্কারলাট হিলে তিনি ঝড় তোলেন রেড কার্পেটে। এদিন টুইটারে এই দুই বলিউড ডিভার ছবি প্রকাশিত হতেই হইচই পড়ে যায় সোশ্যাল মিডিয়ায়।

এসি 

 

 


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি