ঢাকা, বুধবার   ০৮ মে ২০২৪

সোনমের বিয়েতে নাচে গানে মাতলো বলিউড

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১২:১১, ৯ মে ২০১৮

বলিউড পাড়ায় চলতি বছরের সব থেকে জাঁকজমকপূর্ণ বিয়ে হয়ে গেল মঙ্গলবার৷ এদিন সকাল থেকেই ‘হ্যাশট্যাগ সোনম কি শাদি’-তে ভরে উঠেছিল সোশ্যাল মিডিয়া। সাংবাদিকদের ক্যামেরায় যেমন ধরা পড়েছে নিউলি ম্যারেড কাপল, তেমনি ধরা পড়েছেন তারকা অতিথিরাও। শিখ নিয়মে বিয়ে সারেন দম্পতি। তবে সকলের নজর ছিল বিকেলের রিসেপশন পার্টিতে। নাচে-গানে পুরো অনুষ্ঠানটিই মাতিয়ে তোলেন সবাই।

গানে গানে মঞ্চ মাতান নির্মাতা করণ জোহর। মঞ্চে ছিলেন সোনমের বাবা অনিল কাপুর। এ ছাড়া অর্জুন কাপুরের সঙ্গে পা মেলান অনিল। তাঁদের পরে মঞ্চে ওঠেন রণবীর সিং। এ ছাড়া সোনমের বিয়েতে শাহরুখ খান ও সালমান খানকে দেখা গেছে একমঞ্চে। ‘জুড়ুয়া’ সিনেমার চলতি হ্যায় কেয়া নও সে বারা গানে নাচতে দেখা যায় শাহরুখ-সালমানকে। এ সময় মিকা সিংকে পেছনে ঠেলে নিজেই মাইক্রোফোন হাতে গান গাইতে শুরু করেন সালমান। নাচ থামাননি শাহরুখ। তাঁকে সঙ্গ দিয়েছেন বর ও কনে।

সোনমের আমন্ত্রণে অনুষ্ঠানে হাজির হয়েছিলেন কারিনা ও কারিশমা কাপুর, সাইফ আলি খান, কাজল, কঙ্গনা রানাউত, রেখা, রানি মুখার্জি, শহীদ কাপুর ও তাঁর স্ত্রী মিরা, রণবীর কাপুর, ক্যাটরিনা কাইফ, বনি কাপুর, জাহ্নবী কাপুর, খুশি কাপুর, আলিয়া ভাট, বরুণ ধাওয়ান, অভিষেক বচ্চন, ঐশ্বরিয়া রাই বচ্চন, গৌরী খান, জ্যাকলিন ফার্নান্দেজ, জুহি চাওলা, সিদ্ধার্থ রায় কাপুর, আদিত্য রায় কাপুর, জুহি চাওলা, অক্ষয় কুমার, টুইংকেল খান্না, বনি কাপুর, খুশি শিল্পা শেঠি, স্বরা ভাস্কর, মাধুরী দীক্ষিত, বিদ্যা বালান, নকশাকারক মাসাব গুপ্ত, ঋষি কাপুর ও তাঁর স্ত্রী নিতু, জ্যাকি শ্রফ, শত্রুঘ্ন সিনহা, মুকেশ আম্বানি ও নিতা আম্বানি সহ আরও অনেকে।

তবে এই বিয়েতেও সমালোচনা ঝড় তুলতে ছাড়েননি নেটিজনেরা। অনেকেরই মতে, সবে মাত্র কয়েকদিন হয়েছে শ্রীদেবীর মৃত্যু হয়েছে। সেই ঘোর কাটতে না কাটতে কীভাবে এরকমভাবে আনন্দে মাতলেন কাপুর পরিবার? এ প্রশ্ন তুলেছেন অনেকেই।

সূত্র : ডিএনএ ইন্ডিয়া

এসএ/

 


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি