ঢাকা, বুধবার   ০৮ মে ২০২৪

দীপিকা-প্রিয়াঙ্কার পোশাক নিয়ে বিতর্ক

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১৪:১৯, ১০ মে ২০১৮

রকমারি পোশাক নিয়ে সবসময়ই সংবাদের শিরোনামে থাকে মেট গালা অ্যাওয়ার্ড। এবারেও তাঁর ব্যতিক্রমটি হয়নি। প্রত্যেক বছরই একটি থিমকে অনুসরন করেই সেলিব্রিটিরা তাঁদের পোশাক নির্বাচন করেন। ২০১৮-তেও সেই নিয়মের কোনও বদল হয়নি।

এবছরে থিম ছিল স্বর্গ। তাই স্বর্গীয় দেব-দেবীর লুকে ধরা দিলেন সকল সেলিব্রিটিরা। যেখানে নজর কাড়লেন বলিউডের দু’ই সুন্দরী। সাংবাদিকদের ক্যামেরা ফোকাসে দীর্ঘক্ষণ ছিলেন এই দুই ডিভা। একজন দীপিকা পাডুকোন এবং অপরজন হলেন প্রিয়াঙ্কা চোপড়া। দুজনের স্বর্গীয় লুকই এখন রীতিমতো ভাইরাল।

অনুষ্ঠানে অভিনেত্রী প্রিয়াঙ্কা চোপড়া পড়েছিলেন একটি ভেলভেট মেরুন রঙের গাউন এবং মাথায় পড়েছিলেন একটি গোল্ডেন কালারের জুয়েলারি। বিশেষ এই পোশাক নেটদুনিয়ায় ভাইরাল হতে সময় লাগেনি।

অপরদিকে দীপিকা পাডুকোন পড়েছিলেন লাল রঙের অফ দ্য সোলডার গাউন সঙ্গে লাল রঙের জুতো এবং মানানসই মেকআপ। তবে দুই নায়িকার পোশাক নিয়ে শুরু হয়েছে বিতর্ক। নেটিজনদের বিভিন্ন রকম মন্তব্যে ভেসে যাচ্ছে কমেন্ট বক্স।

তবে শুধু অ্যাওয়ার্ড অনুষ্ঠানেই নয়, আফটার পার্টিতেও নজর কেড়েছে বলিউডের এই দুই হটডিভা। পার্টিতে দীপিকা পরেছিলেন গোল্ডেন কালারের একটি জ্যাকেট এবং প্রিয়াঙ্কা পরেছিলেন কালো রঙের একটি পোশাক।

দীপিকা, প্রিয়াঙ্কা ছাড়াও শো-তে নজর কেড়েছিলেন রিহানা, কিম কার্ডেশিয়ান, জেনিফার লোপেজ, সালমা হায়েক, উমা থুরম্যানের মতো হলি সেলিব্রিটিরাও। এই নিয়ে দু’বার প্রিয়াঙ্কা এবং দীপিকাকে আমন্ত্রিত ছিলেন গালা অ্যাওয়ার্ড ফাংশনে। গত বছরেও বলিউডের এই দুই তারকা নজড় কেড়েছিলেন উপস্থিত সবার।

সূত্র : অন ইন্ডিয়া

এসএ/

 


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি