ঢাকা, বুধবার   ০১ মে ২০২৪

সোনমের রিসেপশনে বলিউডের প্রাক্তনরা

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১৫:১০, ১০ মে ২০১৮

সাধারণ মানুষের জীবনের থেকে বলিউড তারকাদের জীবন অনেকটাই আলাদা। বলিউডে সম্পর্ক গড়া আর ভাঙার মধ্যেই মানিয়ে নিতে হয় অনেক পরিস্থিতি। এরকমই কিছু অস্বস্তির পরিস্থিতি দেখা গেল সোনম কাপুরের রিসেপশনে।

সোনমের রিসেপশনের রাতে দেখা গেল সুন্দরী ঐশ্বরিয়াকে। ট্র্যাডিশনাল পোশাকে এদিন ঐশ্বর্য নিজেকে সাজিয়েছিলেন। এসেছিলেন স্বামী অভিষেকের সঙ্গে। এর একটু পর পার্টিতে আসেন সালমান। ডান্সফ্লোরে একাই দাপট দেখান তিনি। তখন অবশ্য দর্শকাসনে বসে ঐশ্বর্য। একটা সময়ে এই ঐশ্বর্যই ছিলেন সালমানের প্রাণ রাণি।

বলিউডের চারিদিকে রটছে আলিয়া আর রণবীর কাপুরকে নিয়ে মুখোরোচক গল্প। তবে সেই গুঞ্জনকে আরও উস্কে দিয়ে আবারও সোনম কাপুরের রিসেপশনে রণবীরের সঙ্গে দেখা গেল আলিয়া ভাটকে। অন্যদিকে রণীরের প্রাক্তন ক্যাটরিনা এসেছিলেন তাঁর বোন ইসাবেলের সঙ্গে।

একটা সময়ে কারিশ্মার সঙ্গে অভিষেকের বিয়ের কথা উঠেছিল। সেই সময় কারিশ্মার পরিবার থেকে নাকচ করা হয় প্রস্তাব। পরবর্তী কালে কারিশ্মার বিয়ে সঞ্জয় কাপুরের সঙ্গে হলেও তা টেকেনি।

এদিকে , অভিষেকও সোনমের বিয়ের রিসেপশনে উপস্থিত হন স্ত্রী ঐশ্বরিয়াকে নিয়ে। তবে পার্টিতে কোথাওই কারিশ্মার সঙ্গে অভিষেককে কথা বলেত দেখা যায়নি।

একটা সময়ে কারিনার সঙ্গে প্রেম জমে গিয়েছিল শাহিদের। পরবর্তীকালে তাঁদের বিচ্ছেদ ও সাইফের সঙ্গে কারিনার বিয়ের ঘটনা সকলেই জানেন। তবে এদিন আবারও শাহিদের সঙ্গে দেখা হওয়ার সম্ভাবনা তৈরি হয় কারিনার। সোনমের রিসেপশনে যদিও শাহিদ আসেন স্ত্রী মীরার সঙ্গে, অন্যদিকে কারিনা সারাক্ষণই ছিলেন সাইফের সঙ্গে। তবে এই দুই ‘প্রাক্তনের’ দেখা হয়নি।

সূত্র : অন ইন্ডিয়া

এসএ/

 


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি