ঢাকা, বুধবার   ০১ মে ২০২৪

সালমান-ইউলিয়ার বিচ্ছেদ

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১৬:০০, ১০ মে ২০১৮

রোমানিয়ান মডেল ইউলিয়া ভানতুর। সালমান খানের প্রেমিকা। সালমানের পারিবারিক বিভিন্ন অনুষ্ঠানে ইউলিয়ার উপস্থিতি দেখে অনেক ভক্তই ধারণা করে নিয়েছিলেন, ইউলিয়াই হতে যাচ্ছে সালমানের বধুয়া। যদিও বিষয়টি নিয়ে কখনও মুখ খোলেননি কেউ। তবে ইউলিয়ার সাম্প্রতিক ইনস্টাগ্রামের পোস্ট সালমান-ইউলিয়া সম্পর্কের ইতির দিকে ইঙ্গিত করছে। যদিও টুইটে সরাসরি সালমানের নাম উল্লেখ করেননি এই মডেল অভিনেত্রী।

সম্প্রতি অতীত জীবনে প্রেমের ক্ষেত্রে ভুল সিদ্ধান্ত নিয়ে নিজের উপলব্ধির কথা ইনস্টাগ্রাম পোস্ট করেছেন ইউলিয়া।

পোস্টে তিনি লিখেছেন, ‘সম্ভবত আমি আমার জীবনের সবচেয়ে বড় ভুল করেছি এটা বিশ্বাস করে যে ভালোবাসা মানে জীবনে সঠিক মানুষকে খুঁজে পাওয়া। কিন্তু বাস্তব জীবনে ভালোবাসা মানে সঠিক মানুষ হিসেবে নিজেকে তৈরি করা। যার সঙ্গে সারা জীবন কাটাবে, তেমন মানুষ খুঁজতে গিয়ে তোমার জীবনটাকে ব্যয় করো না। বরং সেই মানুষটা হয়ে ওঠো, যার সঙ্গে তুমি তোমার সারা জীবন কাটাতে চেয়েছ।’

তবে পোস্টটি দেওয়ার কিছুক্ষণের মধ্যে তা মুছে ফেলেন ইউলিয়া। আর তার এই মুছে ফেলাই ইঙ্গিত দিচ্ছে সালমানকে উদ্দেশ করেই তার এই ইনস্টাগ্রাম পোস্ট।

উল্লেখ্য, ২০১৬ সালের ১৩ মে মুম্বাইয়ে নায়িকা প্রীতির বিয়ের অনুষ্ঠানে প্রথমবার একসঙ্গে দেখা গিয়েছিল সালমান ও ইউলিয়াকে। এরপরই গুঞ্জন উঠে সালমান-ইউলিয়া প্রেম করছেন। পরবর্তীতে অনেক অনুষ্ঠানেই তাদের একসঙ্গে দেখা যায়। সালমানের বাড়িতে থাকতেও দেখা যায় এই রোমানিয়ান মডেলকে।

সূত্র : বলিউড লাইফ ডটকম

এসএ/

 


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি