ঢাকা, বুধবার   ০১ মে ২০২৪

শ্রীদেবীর স্মৃতি ধরে রাখতে জাদুঘর বানাবেন বনি কাপুর

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১৬:১২, ১০ মে ২০১৮

বনি কাপুর। তার প্রয়াত স্ত্রী শ্রীদেবী। শ্রীদেবীর মৃত্যুর পর মানসিক ক্ষত এখনো সামলে উঠতে পারেননি বনি কাপুর। বলা চলে, এখনো তিনি একাকিত্বে ডুবে আছেন। এখনো স্ত্রীর শূন্যস্থান মেনে নিতে পারছেন না। কেননা শ্রীদেবীই ছিলেন তার বেঁচে থাকার অন্যতম কারণ, তার সব কাজের অনুপ্রেরণা।

তাই স্ত্রীর স্মৃতি ধরে রাখতে তার ওপর চলচ্চিত্র নির্মাণ করতে যাচ্ছেন তিনি। চলচ্চিত্র নির্মাণের খবরের সত্যতা রয়েছে বটে, তবে তা এখনই নয়। সূত্রের দেয়া তথ্যমতে, শ্রীদেবীকে নিয়ে শুধু চলচ্চিত্রই না, বরং একটি জাদুঘর তৈরির ইচ্ছাও পোষণ করেছেন মম চলচ্চিত্রের প্রযোজক বনি কাপুর।
উল্লেখ্য, প্রয়াত এ অভিনেত্রীকে নিয়ে অনেক কিছুই করার পরিকল্পনা রয়েছে বনি কাপুরের। স্ত্রীর স্মৃতি জিইয়ে রাখার অর্থেই সেসব পরিকল্পনা। যার মধ্যে রয়েছে— এ কিংবদন্তি বলিউড অভিনেত্রীর ওপর একটি প্রামাণ্যচিত্র তৈরি। অন্যদিকে তার স্মৃতিস্তম্ভসহ স্মৃতিচিহ্ন, স্মৃতিস্মারক ইত্যাদি সংরক্ষণের জন্য একটি জাদুঘর তৈরির পরিকল্পনাও রয়েছে বনি কাপুরের।
কাপুর পরিবারের বিশ্বস্ত সূত্রমতে, বনি কাপুর এসব কিছু করার কথা ভাবছেন। শ্রীদেবীর ওপর চলচ্চিত্র নির্মাণ করবেন, সেজন্য কিছু নামও নির্ধারণ করে রেখেছেন। চলচ্চিত্রের কাজ ভবিষ্যতে শুরু করবেন এবং সেটা খুবই পরিকল্পিতভাবে। হুটহুাট সিদ্ধান্তে কোনো আবর্জনা তৈরি করতে চান না তিনি।

এসএ/


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি