ঢাকা, সোমবার   ২৯ এপ্রিল ২০২৪

খোলা হাওয়ায় নিঃশ্বাস নেওয়ার ফুরসত কমই মিলে: মোনালিসা  

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১৭:২৪, ১০ মে ২০১৮ | আপডেট: ১৮:৪৮, ১০ মে ২০১৮

মডেল অভিনেত্রী মোনালিসা। মাত্র ১০ বছর বয়সেই নাচ ও মডেলিং দিয়ে তার সংস্কৃতি অঙ্গনে পদচারণা শুরু। তারপর শুধুই এগিয়ে চলা। নৃত্যশিল্পী হিসেবে রাষ্ট্রীয় সফরে তুরস্কসহ বিশ্বের বিভিন্ন দেশে ভ্রমণ করেছেন। সুনাম কুড়িয়েছেন দেশে বিদেশে। ‘কাগজের ফুল’ নাটক দিয়ে শুরু করেন তার অভিনয় জীবন। বর্তমানে থিতু হয়েছেন সুদূর আমেরিকায়। সময় পেলেই দেশে আসার চেষ্টা করেন। সম্প্রতি অনেক দিন পর তিনি দেশে এসেছেন। দেশে এসেই ব্যস্ত হয়ে পড়েছেন সেই চিরচেনা অভিনয়ে।  

মোনলিসা বলেন, `দেশের মুক্ত বাতাসে নিঃশ্বাস নিতে ভালোই লাগে। এমন খোলা হাওয়ায় নিঃশ্বাস নেওয়ার ফুরসত কমই মিলে। দেশের বাইরে থাকলেও মনটা সবসময় পড়ে থাকে দেশেই। চিরচেনা মিডিয়ার জন্য মাঝে অস্থির হয়ে যাই। চার মাসের জন্য দেশে এসেছি। দেশে এসে কিছু দিনের জন্য থাইল্যান্ড গিয়েছিলাম। শপিং ও ঘোরাফেরায় কয়েক দিন ফুরফুরে মেজাজে ছিলাম। সামনে দম ফেলার সুযোগ নেই। শুটিংয়েই ব্যস্ত সময় কাটবে।`

মোনালিসা দেশে ফিরেছেন বাংলা নববর্ষের দু`দিন আগে। পরিবারকে সময় দিতেই তার মূলত এবারকার সফর। এরই ফাঁকে যতটুকু সময় পেয়েছেন তাতে আসছে ঈদের নাটক টেলিফিল্ম ও সেলিব্রেটি শোতে অংশ নেবেন তিনি। এরই মধ্যে `আমার ভিনদেশী তারা` নামে একটি নাটকের শুটিং শেষ করেছেন। এ ছাড়া মুহাম্মদ মোস্তফা কামাল রাজ, এসএ হক অলিক, জাহিদ হাসান, সাগর জাহানসহ কয়েকজন নির্মাতার নাটকে কাজের কথা রয়েছে তার। এর বাইরেও হানিফ সংকেতের ঈদ ইত্যাদি ও তার পরিচালনায় নাটকেও দেখা যাবে। পাশাপাশি কাজ করবেন কিছু বিজ্ঞাপনচিত্রেও।

মোনালিসা বলেন, `হাতে আরও বেশ কয়েকটি নাটকের কাজ রয়েছে। চিত্রনাট্য পছন্দ হলেই সেগুলোতে অভিনয় করব। কাজের ক্ষেত্রে আমি বরাবরই স্ট্ক্রিপ্টকে প্রাধান্য দিই। ভালো নাটক দর্শক সানন্দে গ্রহণ করে বলে মনে করি।`

কাজগুলো শেষ করেই আবার ফিরে যাবেন ব্যস্ততম নগর আমেরিকায়। সেখানে আন্তর্জাতিক প্রসাধনী প্রতিষ্ঠান `সেফোরা`র বিউটি অ্যাডভাইজার হিসেবে কাজ করছেন মোনালিসা। 

এসি   

 


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি