ঢাকা, সোমবার   ২৯ এপ্রিল ২০২৪

উষ্ণতা দিয়ে সোশ্যাল মিডিয়ায় আগুন ধরালেন রিয়া   

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১৮:০১, ১০ মে ২০১৮ | আপডেট: ১৮:৪৮, ১০ মে ২০১৮

রিয়া সেন মিডিয়ায় এখন খুব একটা সরব নেই। একটু আড়ালে থাকলেও মাঝে মাঝে খবরের শিরোনাম হন। পাপারাৎজিরা তাদের খবরের জন্য উৎসুক হয়ে থাকলেও মাঝে মাঝে তারা স্যোশাল মিডিয়ায় এ্যাক্টিভ হন। মিডিয়ায় ধরা দেওয়ার আগেই ভক্তরা পেয়ে যান তাদের আপডেট।   

স্যোশাল মিডিয়ায় এখন কম বেশি সবাই এ্যাক্টিভ। খবরের পাতায় প্রিয় তারকার নিউজ আসার আগেই নিজেদের আপডেট ভক্তদের কাছে পৌঁছে দেন তারকারা। তেমনই রিয়া সেনও নিজের প্রতিটি খবরাখবর পোস্ট করেন নিজের সোশ্যাল অ্যাকাউন্টে। সম্প্রতি তার একটি পোস্টে সকলের চক্ষু চড়কগাছ।

সাদা রঙের সরু স্ট্রাইপের আউটফিটে আগুন ধরালেন সাইবার দুনিয়ায়। ছবিটি সম্ভবত ফটোশ্যুটের। নিশ্চিত করে বলা যেতে পারে রিয়ার এই ছবি দেখে লাইক আর কমেন্টের সংখ্যা তো বাড়ছেই সঙ্গে তার ফলোয়ার দৌড়েও ঢুকে পড়লেন বহু অনুরাগী।

সকলকে তাক লাগিয়ে দেওয়ার মত ছবি আপলোড করার প্রতিযোগীতায় তিনি লম্বা রেসের ঘোড়া। কখনও বিকিনিতে বা কখনও শাড়িতে, বাকি নায়িকাদের থেকে কীভাবে লাইমলাইট কাড়তে হয় সেই সাইবার গেম ভালোই রপ্ত করেছেন রিয়া। তাই সোনম কাপুরের বিয়ে নিয়ে যেখানে গোটা ভারত উত্তাল সেখানে সকলের নজর কাড়লেন সেই ছবি দিয়ে৷

বর এবং বন্ধু-বান্ধব নিয়ে বেশ ভালো সময়ই পার করছেন রিয়া সেন। তার ইনস্টাগ্রাম অ্যাকাউন্ট একটু উঁকি মারলেই খোঁজ পাওয়া যাবে তার ব্যক্তিগত জীবনের৷ অভিনয় থেকে কিছুটা দূরে থাকলেও নতুন জীবন নিয়ে বেশ সুখেই আছেন রিয়া।

এসি     

 


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি