ঢাকা, সোমবার   ২৯ এপ্রিল ২০২৪

মা দিবসে ইটিভিতে দীপুর ‘আমার মা আমার পৃথিবী’

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১৩:৩৯, ১২ মে ২০১৮

বিশ্ব মা দিবসের জন্য নির্মিত হয়েছে বিশেষ অনুষ্ঠান ‘আমার মা আমার পৃথিবী’। অনুষ্ঠানটি গ্রন্থণা ও প্রযোজনা করেছেন দীপু হাজরা। অনুষ্ঠানটি দেখা যাবে আগামীকাল, রোববার বিশ্ব মা দিবসে দুপুর ১২টায় একুশে টেলিভিশনে।
শর্মিলী আহমেদের উপস্থাপনায় অনুষ্ঠানে অংশগ্রহণ করেছেন চার জন অভিনেত্রী। রিচি সোলায়মান ও তার ছেলে প্রথম, বাঁধন ও তার মেয়ে সায়েরা, ফারজানা চুমকি ও তার ছেলে ফারশাদ এবং দীপা খন্দকার ও তার ছেলে আদ্রিক।
এটি একটি আলোচনা অনুষ্ঠান হলেও মা ও তাদের সন্তানদের বিভিন্ন পারফরমেন্সে পুরো অনুষ্ঠানটি একটি ভিন্ন মাত্রা পায়। উপস্থিত মায়েরা তার নিজস্ব অবস্থানে প্রতিষ্ঠিত ও ব্যস্ত। এত ব্যস্ততার মধ্যেও সন্তানদের কিভাবে সময় দেন, সন্তানের প্রতি মায়ের মমত্ব, দায়িত্ব বোধ কিভাবে পালন করেন- সেটাই উঠে এসেছে তাদের আলোচনায়।


প্রথম উপস্থাপনার অভিজ্ঞতা বলতে গিয়ে শর্মিলী আহমেদ বলেন, জীবনে বহু মাধ্যমে আমি অভিনয় করেছি। যেটি  নতুন করে বলার কিছু নেই। কিন্ত হঠাৎ করে দীপু আমাকে ধরলো একটি অনুষ্ঠানের উপস্থাপনা করতে হবে। শুনে আমি তো বেশ ঘাবরে গিয়েছিলাম।  ও আমাকে ভালো করে বুঝালো আর যেহেতু অনুষ্ঠানটি মা কে কেন্দ্র করে সেহেতু আমার দূর্বলতা তো আছেই। কারণ আমিও তো একজন মা। আশাকরি অনুষ্ঠানটি দর্শকদের ভালো লাগবে।
এসএ/

 


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি