ঢাকা, সোমবার   ২৯ এপ্রিল ২০২৪

রঙিন জীবনে তুষ্টি

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১১:৩৪, ১৩ মে ২০১৮

গতকাল শনিবার বিয়ের সব আনুষ্ঠানিকতা শেষ করলেন অভিনেত্রী শামীমা তুষ্টি। বর সাজ্জাদুল ইসলাম। ১৮ বছরের পরিচয় তাদের। দীর্ঘ দিন প্রেম করার পর অবশেষে এ জুটির পরিণয় ঘটলো।

এদিকে গত বৃহস্পতিবার ছিল তুষ্টির গায়েহলুদ। শনিবার রাজধানীর একটি কমিউনিটি সেন্টারে তুষ্টির বিয়ের আনুষ্ঠানিকতা সম্পন্ন হয়। এ সময় দুই পরিবারের আত্মীয়-স্বজন ছাড়াও শোবিজ অঙ্গনের অনেক তারকা উপস্থিত ছিলেন।

শামীমা তুষ্টি বলেন, ‘জীবন অনেক সুন্দর। জীবনে সুন্দর সুন্দর অনেক মুহূর্ত থাকে, প্রতিটি মুহূর্ত উপভোগ করতে চাই। তাই আনন্দঘনভাবে বিয়ের আনুষ্ঠানিকতা হলো। এবার চাওয়া আমরা যেনো আজীবন একসঙ্গে থাকতে পারি। সবার কাছে দোয়া চাই।’

অপরদিকে বিয়ের পরই মধুচন্দ্রিমায় যাচ্ছেন না তুষ্টি। কারণ ঈদের কাজের শুটিংয়ের শিডিউল আগে থেকে দেওয়া রয়েছে। তাই আগামী বুধবার থেকে শুটিংয়ে ফিরবেন তিনি। তবে ঈদুল ফিতরের পর মধুচন্দ্রিমায় যেতে পারেন বলেও জানান এই নায়িকা।

উল্লেখ্য, গত বছরের ৩ নভেম্বর দুই পরিবারের সদস্যদের উপস্থিতিতে সাজ্জাদুল ইসলামের সঙ্গে আকদ সম্পন্ন হয়েছিল শামীমা তুষ্টির। আকদ হওয়ার পর এই অভিনেত্রী জানিয়েছিলেন, নতুন বছরের ১৮ এপ্রিল বিয়ের আনুষ্ঠানিকতা সম্পন্ন হবে। তবে নানা কারণে তা পিছিয়ে যায়।

লোকনাট্য দলের পিপলস লিটল থিয়েটারের মাধ্যমে অভিনয়ে হাতেখড়ি তুষ্টির। এই থিয়েটারে প্রথম অভিনয় করেন ‘সিন্ডারেলা’ নাটকে। সেই থেকে অভিনয়ে পথচলা শুরু। বর্তমানে দীপ্ত টিভিতে তুষ্টি অভিনীত একটি ধারাবাহিক নাটক প্রচারিত হচ্ছে। পাশাপাশি তুষ্টি অভিনীত ‘হাছনরাজা’ সিনেমাটি মুক্তির অপেক্ষায় রয়েছে। এ ছাড়াও তার অভিনীত মুক্তিপ্রাপ্ত সিনেমা হলো ‘নন্দিত নরকে’, ‘লাল সবুজ’ ও ‘স্বপ্ন ডানায়’।

এসএ/

 


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি