ঢাকা, বুধবার   ০১ মে ২০২৪

২০ হাজার পাথরের গাউন পড়ে কানের গালিচায় ঐশ্বর্য

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১৪:১৪, ১৫ মে ২০১৮

রায় সুন্দরীকে ছাড়া কান উৎসব যেন পূর্ণতা পায় না। প্রতিবারই কানের আলাদা আকর্ষণ বচ্চন বধূ। এবার সাবেক এই বিশ্বসুন্দরীর উপস্থিতি আরও জোরালো। তার রূপের জৌলুসে সবাই যেন মাত।  
দামি পাথরে চিকচিক করছে গাউন। গুনে গুনে ২০ হাজার পাথর আছে এতে। এই পোশাকে ঝলকানি দেখালেন ঐশ্বরিয়া রাই। ঝিকিমিকি কাঁধ খোলা গাউনে তাকে লেগেছে রাজকুমারীর মতো।
রোববার কান উৎসবের ৭১তম আসরে লালগালিচায় রূপের জৌলুস ছড়ালেন তিনি।
বিশ্বখ্যাত প্রসাধন প্রস্তুতকারী প্রতিষ্ঠান লরিয়েলের প্রতিনিধি হিসেবে কান উৎসবের এ নিয়ে দ্বিতীয় দিন মাতালেন ঐশ্বরিয়া। ৪৪ বছর বয়সী এই অভিনেত্রীর গাউনটি বানিয়েছেন লেবানিজ-আমেরিকান ডিজাইনার রামি কাদি। স্টাইলিস্ট ছিলেন আস্থা শর্মা।
মায়ের সঙ্গে মিলিয়ে পোশাক পরেছে ছয় বছরের আরাধ্যও। লালগালিচায় পা মাড়ানোর আগে মেয়ের সঙ্গে তোলা আদুরে একটি স্থিরচিত্র সামাজিক যোগাযোগ মাধ্যম ইনস্টাগ্রামে শেয়ার করেন অ্যাশ।মেয়ে ও ঐশ্বরিয়া
এর আগে শনিবার ময়ূরের পাখা ও প্রজাপতির মতো দেখতে একটি গাউন পরে কানের লালগালিচা মাতিয়েছেন অ্যাশ। এতে ছিল লাল, নীল ও বেগুনি রঙের আবহ। ডিজাইনার মাইকেল সিনকো জানিয়েছে, ১০ ফুট লম্বা গাউনটি বানাতে লেগেছে তিন হাজার ঘণ্টা!
কানে সাবেক এই বিশ্বসুন্দরীর ঐশ্বর্যময় ও ফ্যাশনেবল যাত্রার ১৬ বছর পূর্ণ হলো। ২০০২ সাল থেকে এ নিয়ে ১৭ বার কান চলচ্চিত্র উৎসবে অংশ নিলেন অ্যাশ।
/ এআর /


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি