ঢাকা, সোমবার   ২৯ এপ্রিল ২০২৪

দেবদাস হয়ে আসছেন অপূর্ব

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১৮:২১, ১৫ মে ২০১৮ | আপডেট: ১৯:৪১, ১৫ মে ২০১৮

এ যুগের দেবদাস হয়ে আসছেন অপূর্ব। ঈদের বিশেষ টেলিফিল্ম ‘জলসাঘর’ নির্মাণ করা হচ্ছে ‘দেবদাস’ এর ছায়া অবলম্বনে। এর প্রধান তিন চরিত্রে এবার দেখা যাবে অপূর্ব, মেহজাবিন এবং জাকিয়া বারী মমকে। পুরো টেলিফিল্মটি নির্মিত হবে বর্তমান সময়ের প্রেক্ষাপটে। চরিত্রগুলোর নামও পাল্টে গেছে। দেবদাসের নাম রাখা হয়েছে পবন, পার্বতীর নাম অবনী আর চন্দ্রমুখীর নাম চারুলতা।

এ বিষয়ে নির্মাতা বলেন, দেবদাসের মতো পুরনো উপন্যাস কখনো পুরনো হয় না। গল্পের মূল বিষয়টি সবসময়ই নতুন। তাই বর্তমান সময়ে গল্পটিকে ভেবেছি। আর বর্তমান সময়কে প্রাধান্য দিতে গিয়েই অনেককিছু পাল্টে গেছে। কিন্তু গল্পের মূল আবেগ ঠিক আছে।

‘জলসাঘর’-এ অভিনয় প্রসঙ্গে অপূর্ব বলেন, অবশ্যই খুব কঠিন একটি চরিত্র। অনেক বড় অভিনেতারা এ চরিত্রে অভিনয় করেছেন। আমি সেই একই চরিত্রে অভিনয় করতে যাচ্ছি, তাও বর্তমান সময়ে। অবশ্যই কঠিন। আমি চেষ্টা করবো।

মেহজাবিন বলেন, নির্মাতা যখন আমাকে প্রথম শেয়ার করেছিল বিষয়টি, বেশ ইন্টারেস্টিং লেগেছিল। বর্তমান সময়ে হলেও মূল গল্প তো একই। সবাই সেভাবেই বিচার করবে, দেখবে। তাই চ্যালেঞ্জিং প্রজেক্ট।

জাবিয়া বারী মম বলেন, ভালো হবে আশা করি। আমার ভালো লেগেছে, চন্দ্রমুখীকে অনেক মানবিকভাবে নির্মাতা এবার উপস্থাপন করছেন। আসলে চন্দ্রমুখীর অনেক উদার একটি চরিত্র। মূল গল্পে কিংবা সিনেমাগুলোতে এ বিষয়টি নাচ-গানের ভিড়ে হারিয়ে গেছে। কিন্তু আমাদের প্রজেক্টে ঠিক উল্টোটি ঘটবে।

এসি

 

 


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি