ঢাকা, মঙ্গলবার   ৩০ এপ্রিল ২০২৪

অনুশকার বিয়ের পোশাক নকল করলেন শুভশ্রী

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১২:০৬, ১৬ মে ২০১৮

বিয়েতেও নাকি নকলবাজি করা যায়। এমন অভিযোগ উঠেছে সম্প্রতি হয়ে যাওয়া শুভশ্রী গাঙ্গুলীর বিয়ে নিয়ে। নিন্দুকেরা রীতিমতো প্রমাণও দিয়েছেন। নকলটা করা হয়েছে সম্প্রতি হওয়া সবচেয়ে আলোচিত বিয়ে থেকে। যাতে হাজির ছিলেন ভারতের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদিও। ক্রিকেটার বিরাট কোহলি ও বলিউড অভিনেত্রী আনুশকা শর্মার বিয়ের সঙ্গেই নাকি রাজ-শুভশ্রীর বিয়ের মিল খুঁজে পেয়েছেন কেউ কেউ।

বিয়ে করতে ইতালি উড়ে গিয়েছিলেন বিরুশকা। অপরদিকে দেশের বাইরে না গেলেও তাদের মতো করেই বাওয়ালি রাজবাড়িতেই বিয়ের পর্বটা সেরেছেন রাজ আর শুভশ্রী।
দিল্লি রিসেপশনে যে বেনারসী শাড়িটি আনুশকা পরেছিলেন, শুভশ্রীর বিয়ের শাড়িটাও অনেকটাই এক। দুটি বেনারসীই ডিজাইন করেছেন ভারতের জনপ্রিয় ডিজাইনার সব্যসাচী মুখোপাধ্যায়। আনুশকার পরা সেই বেনারসীর ভিতরে যে সোনালি রঙের কারুকার্য রয়েছে, তাও হুবহু মিলে গেছে শুভশ্রীর শাড়ির সঙ্গে।
মুম্বাইয়ে রিসেপশনে আনুশকা লেহেঙ্গা পরেছিলেন। সেই একই রকমের লেহেঙ্গা নিজের বাগদানের দিন পরেছিলেন শুভশ্রী। আনুশকা-কোহলির বিয়ের আংটির সঙ্গেও মিল আছে রাজ-শুভশ্রী আংটির। আরও একটি মজার ব্যাপার ঘটেছে। অানুশকা অভিনীত ফিল্লৌরি সিনেমার ‘দিন শাগনা দা’ গানটা বেজেছে দুই বিয়েতেই।

সূত্র : এবেলো

এসএ/

 


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি