ঢাকা, মঙ্গলবার   ৩০ এপ্রিল ২০২৪

‘অ্যাভেঞ্জারস’ নিয়ে বিতর্কিত মন্তব্য, তোপের মুখে অমিতাভ

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১৩:৪৯, ১৬ মে ২০১৮

‘অ্যাভেঞ্জারস : ইনফিনিটি ওয়ার’ সিনেমাটি মুক্তি পাওয়ার পর ‘মার্ভেল’ ভক্তদের উন্মাদনার শেষ নেই। তাদের সঙ্গে তাল মেলাতে বলিউড শাহান শাহ অমিতাভ বাচ্চনেরও ইচ্ছা হয় সিনেমাটি দেখার। যদিও তিনি ‘মার্ভেল’ কমিকসের ভক্ত নন। তবুও সময়ের সঙ্গে পা মেলাতে সিনেমাটি দেখেন তিনি। কিন্তু সবটাই নাকি তার মাথার ওপর দিয়ে চলে গেছে। কিছুই বোঝেননি তিনি। এমনটাই টুইট করে জানান এই অভিনেতা।
টুইটে অভিনেতা লিখেছেন, ‘আচ্ছা একটা কথা বলি, কিছু মনে করবেন না। ‘অ্যাভেঞ্জারস’ সিনেমাটি দেখতে গিয়েছিলাম। কিছুই বুঝলাম না। সিনেমাতে কী হচ্ছে না হচ্ছে সবটাই মাথার ওপর দিয়ে গেল।’

টুইট করতে না করতেই নিমেষের মধ্যে ভাইরাল হয়ে যায়। কেউ কেউ মজা পেয়ে কমেন্ট সেকশনে নানান কথা লিখতে শুরু করেন। অনেকে আবার একই প্রতিক্রিয়ার কথা শেয়ার করেন। বাকি ভক্তরা ‘বিগ বি’কে ‘অ্যাভেঞ্জারস’ এর বাকি সব ক’টি সিনেমা দেখতে অনুরোধ করেন।
অবশ্য কিছু ‘মার্ভেল সিনেম্যাটিক ইউনিভার্স’র ভক্তরা এই টুইটটিকে মজার ছলে না দেখে, ট্রোল করতে শুরু করে দেন। কেউ ট্রোলিং মিম শেয়ার করেন তো কেউ তাকে কিমক বইগুলো পড়তে বলেন নিজের জ্ঞান বাড়ানোর জন্য। এমনকি কয়েকজন সারক্যাস্টিক কমেন্টও করেন। তারা লিখেছে যে ‘বিগ বি’ যেমন ‘অ্যাভেঞ্জারস’ দেখে কিছু বোঝেননি, তেমনই তারাও অভিষেক বাচ্চনের সিনেমা দেখে কিছু বোঝেন না।

সূত্র : কলকাতা টুইন্টিফোর

এসএ/

 


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি