ঢাকা, মঙ্গলবার   ৩০ এপ্রিল ২০২৪

সোনমের ফ্যাশানে মুগ্ধ প্যারিস

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১৫:২৪, ১৬ মে ২০১৮

ফ্যাশানিস্তা সোনম কাপুর। নিজের স্টাইল নিয়ে সবসময় এক্সিপিরিমেন্ট করতে পছন্দ করেন তিনি। আর এ কথা সবার জানা। ৭১তম কান চলচ্চিত্র উৎসবেও তার অন্যথা হয়নি। উৎসবে তার দেশী লুকে প্রবেশ ইতিমধ্যে সকলের নজর কেড়েছে। লেহেঙ্গা পরে পুরো নব-বধূর মতো লাল-সরণীতে প্রবেশ করেছিলেন তিনি। এরপরেই সকলের প্রত্যাশা বাড়ে, দ্বিতীয় দিনের লুকের ওপর।
মঙ্গলবার এই সুন্দরীকে দেখা গেল একেবারে ওয়েস্টার্ন লুকে। এদিন তিনি পরেছিলেন ন্যুড পিঙ্ক কালারের লং গাউন। যাতে রয়েছে হলুদ ছোঁয়া। কানে ডায়মন্ড ইয়ারিং। মেসি হেয়ার বান। গোল্ড আই শ্যাডো, মাস্কারায় এদিন সোনমের মেক-আপ ছিল চোখে পড়ার মতো।
শুধু লাল সরণীই নয়। এদিন এই তারকা প্যারিসে অনুষ্ঠিত একাধিক অনুষ্ঠানের মধ্যমণি ছিলেন। কখন তিনি লাল এবং সাদা রঙের ফুলস্লিভ পোশাকে ধরা দিলেন সকলের সামনে। কখনও আবার ডেনিম জিন্সের সঙ্গে সাদা রঙের ফুলস্লিভ শার্ট আউট করে পরে কলার উচিয়ে টাপোরি লুকেও ধরা দিলেন।
অন্যদিকে আবার হালকা গ্রীণ রঙের স্লিভলেস অ্যাঙ্কেল হাইটের শর্ট গাউনে দেখা যায় তাকে। পোশাকটি পুরোটাই ফ্লোরাল প্রিন্টেড। সঙ্গে লাল রঙের হাই হিল জুতা এবং রেড কালারের পার্স। কানে নীল এবং সবুজ রঙের কম্বিনেশনের ইয়ারিং-এর সঙ্গে মানানসই মেক-আপ। এবারের লাল সরণীতে নায়িকা হেঁটে বুঝিয়ে দিলেন তার স্টাইল অন্যদের থেকে কতটা আলাদা।

সূত্র : কলকাতা টুইন্টিফোর

এসএ/

 

 


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি