ঢাকা, মঙ্গলবার   ৩০ এপ্রিল ২০২৪

সালমানের সঙ্গে স্ক্রিন শেয়ার করছেন দিশা

একুশে টেলিভিশন

প্রকাশিত : ০৯:২৯, ১৮ মে ২০১৮

রোমানিয়ান কন্যা ইউলিয়া ভানতুরের সঙ্গে বিচ্ছেদটা হয়েই গেছে সালমান খানের। বলিউড ‘ভাইজান’ এ বিষয়ে মুখ না খুললেও ইউলিয়ার সোশ্যাল সাইটে শেয়ার করা স্টাট্যাস থেকে এমনই মনে করা হচ্ছে। ব্যক্তিগত সম্পর্কের ওঠাপড়া যেমনই হোক না কেন, ব্যক্তিগত জীবনে কিন্তু তার কোনও প্রভাব পড়েনি সালমানের।
কৃষ্ণসার মামলায় জামিন পাওয়ার পর পরই আবারও ‘রেস থ্রি’-র শুটিং শুরু করে দিয়েছেন সালমান খান। ‘রেস থ্রি’-র পর এবার ‘ভরত’-এর শুটিংয়ের জন্য তোড়জোড় শুরু করে দিয়েছেন অভিনেতা। আর ‘ভরত’-এর জন্য সালমানের সঙ্গে প্রিয়াঙ্কা চোপড়া স্ক্রিন শেয়ার করবেন বলে আগেই জানানো হয়েছিল। প্রায় ২১ বছর পর পিগি-র সঙ্গে সালমানের জুটি নিয়ে ইতিমধ্যেই উচ্ছ্বসিত তার ভক্তরা। কিন্তু, ‘ভরত’-এ সালমান এবং প্রিয়াঙ্কার সঙ্গে আর কে থাকছেন জানেন?
সালমান খান এবং প্রিয়াঙ্কা চোপড়ার সঙ্গে ‘ভরত’-এ স্ক্রিন শেয়ার করবেন দিশা পাটানি। যা নিয়ে ইতিমধ্যেই বেশ জল্পনা শুরু হয়েছে।

এ বিষয়ে দিশা বলেন, ‘ভরত’-এ সালমান এবং প্রিয়াঙ্কার সঙ্গে স্ক্রিন শেয়ারের সুযোগ পেয়ে তিনি খুশি। সালমান খানের সঙ্গে স্ক্রিন শেয়ার করার সুযোগ পেয়ে, তার স্বপ্ন যেন স্বার্থক হল বলেও মন্তব্য করেন দিশা। পাশাপাশি পরিচালক আলি আব্বাস জাফরেরও বড় ভক্ত বলেও মন্তব্য করেন দিশা।

এসএ/

 

 

 


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি