ঢাকা, মঙ্গলবার   ৩০ এপ্রিল ২০২৪

আলিয়ার সঙ্গে প্রেম নিয়ে যা বললেন রণবীর  

একুশে টেলিভিশন

প্রকাশিত : ২১:৪১, ১৮ মে ২০১৮ | আপডেট: ২২:৩৭, ১৮ মে ২০১৮

আলিয়া-রণবীর প্রেম করছেন এমন খবর অনেক দিন ধরেই শোনা যাচ্ছিল। কিন্তু মুখ ফুটে কেউ স্বীকার করেননি। তাদের সম্পর্কের গুজবই এবার সত্যি হলো। এবার নিজের মুখেই আলিয়াকে ভালো লাগার কথা স্বীকার করলেন বলিউডের জনপ্রিয় নায়ক রণবীর।

রণবীর-আলিয়ার সম্পর্কের গুঞ্জনে ঘৃতাহুতি পড়ে সোনম কাপুরের রিসিপশনে। ওইদিন রণবীরের সঙ্গে অনিলকন্যার রিসিপশনে হাজির হন আলিয়া ভাট।   

সোনম কাপুরের রিসিপশনে রণবীরের সঙ্গে যখন আলিয়া হাজির হন, সেই ছবি দেখে ভক্তদের মধ্যে জোর গুঞ্জন শুরু হয়। এরপরই ‘আপ কি আদালত’-এ রণবীরকে নিয়ে প্রশ্ন করা হয়। রণবীরের নাম শুনেই লাল হয়ে যায় আলিয়ার গাল। এবং সেখানে তিনি মজা করে বলেন, রণবীরের নাম শুনে হাসি পাচ্ছে তার। প্রথমে সেই হাসি বন্ধ করতে হবে। তারপর অন্য প্রশ্নের উত্তর দেবেন।

আলিয়ার পর রণবীরকেও সেই একই বিষয় নিয়ে প্রশ্ন করা হয়। সংবাদমাধ্যমের প্রশ্নের সামনে রণবীর বলেন, আলিয়ার ওপর তার ‘বয়ক্রাস’ রয়েছে। অর্থাত, রণবীর কাপুরের সঙ্গে আলিয়া ভাটের সম্পর্ক নিয়ে যে গুঞ্জন শুরু হয়, তাকে আরও একধাপ এগিয়ে নিয়ে যান রণবীর নিজে।

শুধু তাই নয়, ‘রাজি’ কেমন হয়েছে এ বিষয়ে প্রশ্ন করা হলে রণবীর বলেন, ভারতীয় সিনেমার মধ্যে অন্যতম ভালো সিনেমা হলো রাজি। তিনি দেখেছেন এবং তার ভালো লেগেছে বলেও মন্তব্য করেন রণবীর।

এসি   

 


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি